en
শনিবার , ৩ নভেম্বর ২০১৮ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে : সাংসদ বাবু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৩, ২০১৮ ৩:৩৮ অপরাহ্ণ
PicsArt 11 03 09.34.13

নারায়ণগঞ্জের কন্ঠ:

শেখ হাসিনার নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে দলের প্রতিটি নেতাকর্মীকে নির্বাচনী কাজে এখন থেকেই ঝাপিয়ে পড়ার আহ্বান জানিয়ে জানিয়েছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ অন্ধকার থেকে আলোকিত হয়েছে। তিনি জঙ্গী দমন করেছেন-নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ চলছে,যা এখন দৃশ্যমান। শান্তি ও উন্নয়নকে সামনে রেখে নেতাকর্মীকে জনগনের কাছে যেতে হবে।

শনিবার ( ৩ নভেম্বর ) বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার তেতুইতলায় কবি নজরুল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে খাগকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,আড়াইহাজারে গত আ’মীলীগের দুই মেয়াদে যে উন্নয়ন হয়েছে, তা স্বাধীনতার পর কখনোই হয়নি। আমার প্রতিশ্রুতির কয়েকগুণ বেশি কাজ করা হয়েছে। শতভাগ বিদ্যুত, সকল সড়ক-মহাসড়ক পাঁকাকরণ, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসা ও সাধারণ মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের অগ্রগতি ও শান্তির ধারা অব্যাহত রাখতে আড়াইহাজারবাসীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মিঞা আলাউদ্দিন, সহ সভাপতি কাজী বেজনজীর আহম্মেদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দীক, ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, প্রফেসর মফিজউদ্দিন, প্রফেসর রুহুল আমিন রতন, উপজেলা যুবলীগের সভাপতি আহমেদ কবির উজ্জল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক আছলাম পাঠান,সহ-সভাপতি জসিম উদ্দিন, উচিৎপুরা ইউনিয়ন সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, ইউনিয়ন,যুবলীগ সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শাহীদ কাদির, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম প্রধান, সাবেক সমিরউদ্দিন চেয়ারম্যান, আব্দুহু নোমান মাহমুদ আলমগীর, এজহারুল হক, ওলামালীগের সভাপতি তোফাজ্জল হোসেন প্রধান, উপজেলা তরুণ লীগ সভাপতি এইচ এ জাকির হোসেন,ইউনিয়ন সভাপতি ইসমাইল সরকার প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত