বস্ত্র ও পাটমন্ত্রীকে নবনির্বাচিত আপ্যায়ণ সম্পাদক এড.স্বপন ভূঁইয়া শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীর প্রতীক)কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আপ্যায়ন সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত এডভোকেট মোঃ স্বপন ভূঁইয়া।

শুক্রবার ( ২৯ জানুয়ারি ) সকালে রূপগঞ্জের রূপসী এলাকায় গাজী ভবনে এ শুভেচ্ছা জানান তিনি । পাশাপাশি আমি জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির আপ্যায়ন সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত করায় না’গঞ্জে আইনজীবী সমিতির সকল সদস্য ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক পদে বিজয়ী হওয়ায় আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানিয়ে এডভোকেট স্বপন ভূঁইয়া বলেন, আমি কৃতজ্ঞ তা প্রকাশ করছি আমার আইনজীবী সমিতির সকল সদস্যদের প্রতি আপনারা আমাকে নির্বাচিত করে আইনজীবী সমিতিতে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। সকল আইনজীবীদের প্রতি আমার রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি। নতুন ডিজিটাল বাসভবন সম্পন্ন করার লক্ষে মোহসিন- মাহবুবের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আমরা ডিজিটাল বার ভবনের কাজ সম্পূর্ণ করবো।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র আইনজীবী এড. শামসুল ইসলাম ভূঁইয়া। এছাড়া বাকি চার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন, এড. আশরাফ হোসেন, এড. মেরিনা বেগম, এড. আব্দুর রহিম এবং এড. সুখচাঁদ সরকার। আপিল বোর্ডে রয়েছেন, এড.এমদাদুল হক তারাজ উদ্দিন, এড.হুমায়ুন কবির আহমেদ এবং এড.বুলবুল আহমেদ।

গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায়। মোট ভোটার ১০২১ । ভোট কাস্ট হয়েছে ১০০৪ টি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x