নবনির্বাচিত আপ্যায়ণ সম্পাদক এড. স্বপনকে মুক্তিযোদ্ধা লীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২১-২০২২ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আপ্যায়ন সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় এড. মো. স্বপন ভূঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ ।

শনিবার ( ৬ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় এড. স্বপন ভূঁইয়ার চেম্বারে এ শুভেচ্ছা জানান তারা। শুভেচ্ছা কালে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায়। মোট ভোটার ছিল১০২১ জন । ভোট কাস্ট হয়েছে ১০০৪ টি। তার মধ্যে আপ্যায়ন সম্পাদক পদে ৬৩৬ ভোট পেয়ে দাপুটের সহিত জয়লাভ করেন এড. মো. স্বপন ভূঁইয়া। অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী বিএনপিপন্থী প্রার্থী এড. মোঃ জাহিদুর রহমান পেয়েছেন ৩৪৩ ভোট। যার ফলে ২৯৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয় এড. মো. স্বপন ভূঁইয়া।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x