en
সোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ভাষা সৈনিক সামসুজ্জোহার ৩৪তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২২, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ
PicsArt 02 22 05.18.53

নারায়ণগঞ্জের কন্ঠ : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরনোত্তর), বিশিষ্ট ভাষা সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক গণ-পরিষদ ও সংসদ সদস্য প্রয়াত জননেতা একেএম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সোমবার ( ২২ ফেব্রুয়ারি ) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এ সময়ে প্রয়াত ভাষা সৈনিক সামসুজ্জোহার বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা এবং আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থতা ও প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভূঁইয়া, জেলা পাবলিক প্রসিকিউটর ( পিপি) এড. ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এড. বুলবুল, এড. এমদাদুল হক তারাজুদ্দিন, এড. খলিলুর রহমান, জিপি এড. মেরিনা বেগম, এড.সেলিনা ইয়াসমিন, এড.সুইটি ইয়াসমিন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি এড. বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক এড. রবিউল আমিন রনি, কোষাধক্ষ্য এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আসাদুল ইসলাম বিপ্লব, সমাজ সেবা সম্পাদক এড. ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, কার্যকরী সদস্য এড. সিরাজুল হক মিলন, এড. শরিফুল ইসলাম, এড. কামরুল হাসান, এড. আবু তাহের রানা ও এড. রোমানা আক্তার।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত