en
সোমবার , ৩ জুন ২০২৪ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কাঁচপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৩, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ
PicsArt 06 03 09.47X.18X

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কাঁচপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা এবং তবারক বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে।

সোমবার ( ৩ জুন ) দুপুরে কাঁচপুর ইউনিয়নে সোনাপুর এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপির শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাজী মুজিবুর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির যুগ্ম সম্পাদক কাঁচপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক হাজী মোমেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপি সহ সভাপতি কাঁচপুর ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ- সভাপতি পীর মোহাম্মদ পিরু নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাউদ্দিন সালু।

সোনারগাঁ থানা বিএনপির দপ্তর সম্পাদক কাঁচপুর ইউনিয়ন বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজল হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নজরুল মেম্বার, সহ-সভাপতি হানিফ আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আয়নাল হোসেন সহ-সাধারণ সম্পাদক হাজী আয়নাল হক, ইকবাল প্রধান, সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক কমিটির যুগ্ম-আবায়ক কামাল, সদস্য আমজাদ হোসেন আলমাস নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রুবেল হোসেন, সোনারগাঁথানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক জিকু রাজন, কাঁচপুর ইউনিয়ন বিএনপি নয়টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড