en
মঙ্গলবার , ২৭ আগস্ট ২০১৯ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

হোসিয়ারি এসোসিয়েশনের উদ্যোগে ১৫ ও ২১ আগষ্ট শহীদদের স্মরণে দোয়া ও খাবার বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৭, ২০১৯ ৩:০৪ অপরাহ্ণ
PicsArt 08 27 08.14.50

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল এবং রান্না করা খাবার বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার ( ২৭ আগষ্ট ) দুপুরে শহরের উকিলপাড়া ও নয়ামাটিসহ বিভিন্ন স্থানে জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট এবং ২১ আগষ্ট নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় । পরে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল,  সহ-সভাপতি (জেনারেল) মোঃ কবীর হোসেন, সহ-সভাপতি (এসোসিয়েট) সাঈদ আহম্মেদ স্বপন, পরিচালক জেনারেল) আতাউর রহমান, হাজ্বি আলী আহম্মেদ শেখ, মোজাম্মেল হক, আব্দুল হাই, মনির হোসেন, বৈদ্যনাথ পোদ্দার, সাব্বির আহমেদ সাগর, আমির উল্লাহ রতন, সাখাওয়াত হোসেন সুমন, আবুল বাসার বাসেত, পরিচালক (এসোসিয়েট) নাসির শেখ, মোঃ শাহিন হোসেন, নাসির আহমেদ, আতাউর রহমান, মিজানুর রহমান সহ এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত