en
সোমবার , ১৪ জানুয়ারি ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আইনজীবীদের সাথে জুয়েল – মহসীন পরিষদের সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১৪, ২০১৯ ১২:৫৮ অপরাহ্ণ
PicsArt 01 14 03.43.21

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের আদালতপাড়ায় বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। নির্বাচনের মূল আনুষ্ঠানিক প্রচারনা শুরু না হলেও প্রার্থীরা ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করে নিচ্ছেন দোয়া ও আশির্বাদ। সোমবার (১৪ জানুয়ারী) আওয়ামীলীগ সমর্থীত সম্মিলিত আইনজীবী সমন্বয়ঢ পরিষদের প্রার্থীরাও আদালতপাড়ায় আইনজীবীদের সাথে সৌহার্দ্য বিনিময় করেছেন।

এ সময় সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমাদের আনুষ্ঠানিক প্রচারনা এখনো শুরু হয়নি। আমরা এখন আইনজীবীদের সাথে দেখা করে তাদের সাথে সৌহার্দ্য বিনিময় করছি। আশা করছি আগামী ২৪ জানুয়ারী নির্বাচনে বারের উন্নয়নের স্বার্থে আইনজীবীরা আমাদের প্যাণেলকেই বেছে নেবে। আইনজীবীদের দেয়া প্রতিশ্রুতি পূরণে আর অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে আরেকটি বার আমরা সুযোগ চাচ্ছি যাতে করে যে গুরু দায়িত্ব কাঁধে তুলে নিয়েছি তা সফলভাবে শেষ করতে পারি।

আওয়ামীলীগ সমর্থীত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্যরা হলেন সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ সভাপতি প্রার্থী এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি প্রার্থী এড. বিদ্যুত কুমার সাহা, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মোহসীন মিয়া, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ প্রার্থী এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক প্রার্থী এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক প্রার্থী এড. সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক প্রার্থী এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক প্রার্থী এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক প্রার্থী এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য প্রার্থী এড. আনোয়ার হোসেন ভূইয়া, এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান ও এড. হাসিবুল হাসান রনি।  

সর্বশেষ - লিড