en
রবিবার , ৭ জানুয়ারি ২০২৪ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ফতুল্লায় ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে ১৪নেতকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৭, ২০২৪ ১২:৪৪ পূর্বাহ্ণ
IMG 20240108 WA0001

নারায়ণগঞ্জের কন্ঠ: ফতুল্লায় ভোটকেন্দ্রে নাশকতায় অভিযোগে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৪ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

রবিবার (৭ জানুয়ারি) ফতুল্লা মডেল থানা পুলিশ মামলাটি দায়ের করে। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আাসনিম জানান, মামলায় ১৪ জনকে আসামি করা হয়েছে। শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্ৰেফতার মো. শাহীন উল্লাহ শাহীন ফতুল্লা থানা কৃষক দলের যুগ্ম আহবায়ক ।

মামলা ১৪ জন আসামির মধ্যে রয়েছেন- ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা কৃষক দলের সদস্য সচিব কায়সার রিফাত, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, ফতুল্লা থানা কৃষক দলের আহ্বায়ক আমির ব্যাপারী, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক জসিম, জেলা ছাত্রদলের সাবেক সহ- সভাপতি শরীফ হোসেন মানিক, বিএনপি নেতা মুন্না, রাসেল, কামাল ব্যাপারী, মনির হোসেন।

এর আগে গত শনিবার (৬ জানুয়ারি) ফতুল্লার ১৬৯নং কেন্দ্রে (উত্তর নরসিংপুর এলাকার এশায়াতুস সুন্নাহ কওমি মাদ্রাসা) কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটানোর পর পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের চেষ্টা করার অভিযোগে শাহীনকে স্থানীয়রা আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে দেয়। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

সর্বশেষ - লিড