en
সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আগামী ২৭সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির জনসমাবেশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ২:০৬ অপরাহ্ণ
IMG 20230918 131246

নারায়ণগঞ্জের কন্ঠ: আগামী ২৭ সেপ্টেম্বর সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড পাসপোর্ট অফিসের সামনে জনসমাবেশ করবে নারায়ণগঞ্জ বিএনপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার ( ১৮ সেপ্টেম্বর ) সকাল ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ বিএনপির জনসমাবেশকে সফল জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দের সঙ্গে প্রস্তুতিমূলক সভা করেছে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।

সভায় বিএনপি’র ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ‌ বলেন, সরকারের পদত্যাগ ও এক দফা দাবিতে আমাদের ধারাবাহিক কর্মসূচি চলছে। এই স্বৈরাচারী সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি চালিয়ে যাব।

তিনি আরও বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে যদি এই সরকার পদত্যাগ না করে তাহলে সামনে এই সরকারের পতনকে তরান্বিত করতে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি পালন করবো। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদেরকে রাজপথে ঐক্যবদ্ধ হয়ে দলীয় কর্মসূচি সফল করতে হবে।

এসময়ে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁও পৌরসভা বিএনপি’র সভাপতি শাহজাহান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোতালেব মিয়া, আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, গোপালদী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিলন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 30 02.29.01

আজাদের গনসংযোগ ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা

PicsArt 05 19 03.49.20

ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থার তিনশ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 04 07 02.36.09

শহরের টি.এন.এস প্লাজায় জিরো বাজার সুপার স্টোরের শুভ উদ্বোধন

PicsArt 03 29 10.49.06

নৌপথে যাতায়াত ব্যবস্থা চালুর মাধ্যমে দুদেশের সম্পর্কে আরও সুদৃঢ় হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

PicsArt 09 09 08.09.53

চব্বিশ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো: শামীম ওসমান

PicsArt 05 09 12.41.36

কারাবন্দি বিএনপি নেতা আজাদের মুক্তির দাবিতে আড়াইহাজারে বিক্ষোভ মিছিল

PicsArt 08 30 12.04.57

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আড়াইহাজার ছাত্রদলনেতা মোবারকের শুভেচ্ছা

PicsArt 10 28 08.38.06

এই নির্বাচন খুব কঠিন নির্বাচন,ইউনিয়ন মানুষের ভাগ্যের পরিবর্তনের নির্বাচন: কাজিম উদ্দিন প্রধান

প্রিয় পাঠক, নারায়ণঞ্জের কন্ঠ এর ওয়েব সাইট টির

প্রিয় পাঠক, নারায়ণঞ্জের কন্ঠ এর ওয়েব সাইট টির

PicsArt 12 04 04.34.30

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে আজাদের শোক