en
শনিবার , ৮ ডিসেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দেশকে অস্থিতিশীল করার জন্য বিলিয়ন বিলিয়ন ডলার ইনভেস্ট হচ্ছে শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৮, ২০১৮ ৩:১৪ অপরাহ্ণ
PicsArt 12 08 09.08.26

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য বিলিয়ন বিলিয়ন ডলার ইনভেস্ট হচ্ছে। দেশী ও আন্তর্জাতিক কয়েকটি শক্তি সে লক্ষে কাজ করছে, যেন এদেশকে আফগানিস্তানের মতো অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে পারে। কারন এদেশ পাকিস্তান ও আফগানিস্তানের মতো অকার্যকর রাষ্ট্র হলে বিদেশী অপশক্তি এদেশকেব্যবহারকরতেপারবে। বিগত দিনে উলফার মতো বিচ্ছিন্নতাবাদীদেরকে আশ্রয় দিয়ে এবং শায়খ আব্দুর রহমান ও বাংলা ভাইদের মতো জঙ্গী সংগঠনকে বিএনপি পৃষ্ঠপোষকতা করে জঙ্গীদের অভয়ারন্যে পরিনত করেছিল। কিন্তু আমাদের দেশের গোয়েন্দা সংস্থা তৎপর থাকার কারনে বর্তমানে তারা কোন সুযোগ পাচ্ছেনা। বাংলার মাটিতে তাদেরকে আর এ ধরনের অপতৎপরতা চালানোর সুযোগ দেয়া হবে না।

শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া আইলপাড়া নূরে মদিনা দাখিল মাদ্রাসার মাঠে নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল ও সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম।

এসময় শামীম ওসমান আরো বলেন, শেখ হাসিনা বাংলার প্রধান মন্ত্রী আছেন এবং আগামীতেও থাকবেন। আগামী ৩১ ডিসেম্বর বিজয় মিছিল করবো ইনশাআল্লাহ। বর্তমানে একজন বিদেশে আছেন আরেকজন জানুয়ারীতে বিদেশে যাবে এবং যে বিদেশে আছে তাকে দেশে এসে জেলে যেতে হবে। আপনারা আর ২১টা দিন কষ্ট করেন, ২১ দিন পর বাংলাদেশ হাসবে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হাসবে। আমরা ১০ বছর ক্ষমতায় ছিলাম বিএনপির কাউকেই কিছু করি নাই কিন্তু আমরা অনেক অত্যাচার সয়েছি। আমাদের অনেক লোক মারা গেছে। সামনে এমন কিছু করলে কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, আমরা জনগনের মন জয় করতে এসেছি। জনগনের উপর প্রভুত্ব জাহির করতে না। বিগত দিনে সাধ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করেছি, যদি আগামীতে আবার নির্বাচিত হয়ে আসতে পারি তাহলে নারায়ণগঞ্জ হবে রাজধানী ঢাকার চেয়ে আধুনিক শহর।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আমেনা খাতুন, জেলা কৃষকলীগের  সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আলম মেম্বার, যুগ্ন সম্পাদক জাকির হোসেন, ব্যবসায়ী নেতা আনোয়ার হোসেন মেহেদী, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হক খোকা, হাজী মানিক মাষ্টার, আশ্রাফ উদ্দিন, আব্দুল আজিজ, যুবলীগ নেতা আবুল কালাম আবু, মাহবুবুর রহমান, নুরুজ্জামান, মানিক সরকার, রাব্বী ইসলামসহ প্রমূখ।

এরআগে শামীম ওসমান নাসিক ১, ২, ৩ ও ৪নং ওয়ার্ড নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহন করে তাদেরকে দিকনির্দেশনা দেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 16 11.28.24

মান্নান- টিটুসহ বিএনপি’র নেতাকর্মীদের মুক্তি দাবি করেছে না’গঞ্জ মহানগর যুবদল

PicsArt 12 01 08.19.54

আড়াইহাজারে আজাদের উঠান বৈঠক জনতার ঢল

PicsArt 07 18 09.00.31

নারায়ণগঞ্জে কোন এলাকায় কখন লোডশেডিং

PicsArt 04 11 04.44.11

বিশ্ব পানি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

PicsArt 09 18 08.24.58

কাউ‌ন্সিলর সজলের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া

PicsArt 05 13 08.31.29

ঢাকার বিক্ষোভ সমাবেশে মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের বিশাল শোডাউন

PicsArt 03 16 01.35.08

ডিজিটাল বার ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে তিন এমপি

PicsArt 12 12 08.10.53

নেত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করছি : এড. খোকন সাহা

PicsArt 05 06 12.33.41

নাসিরুদ্দিন পিন্টুকে জেলখানায় নির্যাতন করে হত্যা করা হয়েছে: সাখাওয়াত

PicsArt 01 25 12.16.31

অবশেষে না’গঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে রাজিব, স্বস্তিতে তৃনমুল