en
শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে আ’লীগের হামলা শিশু লাবিবা আহত: বিএনপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২২, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ
PicsArt 10 22 08.10.56

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র করে বিএনপির নেতা-কর্মীদের উপর স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াতের ভাতিজি পাঁচ বছরের শিশু কন্যা লাবিবাকে আহত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আড়াইহাজার উপজেলা বিএনপি।

এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, দুপ্তারা ইউনিয়নের বিএনপি’র শান্তিপূর্ণ পরিচিতি সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অর্তকিত হামলা চালায়। সেই হামলায় ছোট্ট শিশু লাবিয়াকেও পর্যন্ত ছাড় দেয়নি আওয়ামী গুন্ডা বাহিনীরা। ছোট্ট শিশুরা লাবিয়াকে আঘাত করে তার হাত ভেঙ্গে দিয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে একটি শিশু পর্যন্ত নিরাপদ নয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা আরও বলেন, আওয়ামী লীগ সরকারের সময় ফুরিয়ে এসেছে। সারাদেশে বিএনপি’র গণসমাবেশের গণজোয়ার দেখে আওয়ামী লীগের মাথা নষ্ট হয়ে গেছে। তারা এখন কোন কিছু না পেয়ে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাংচুর এবং তাদের শিশু বাচ্চাকে পর্যন্ত আঘাত করছে। সারাদেশে বিএনপির নেতা কর্মীরা জেগে উঠেছে। সরকার এখন পালানোর রাস্তা খুঁজছে। পালিয়ে কোন নিস্তার হবে না এ প্রত্যেকটি কর্মকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে খুঁজে বের করে বিচার এদেশের মাটিতেই হবে ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, শুক্রবার ( ২১ অক্টোবর ) বিকেল দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও ভূঁইয়া বাড়িতে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভার আয়োজন করা হয়। পরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের সভায় অর্তকিত হামলা ও ভাংচুর চালায়। এসময়ে বিএনপির নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষে ঘটনা ঘটে । পরে বিএনপির নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় পাঁচ বছরের এক শিশু লাবিবাসহ আওয়ামী লীগ ও বিএনপির ১২ নেতাকর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া যায়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত