en
বুধবার , ২ আগস্ট ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমরা ঘৃণাভাবে প্রত্যাখান করছি: রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২, ২০২৩ ২:৩৭ অপরাহ্ণ
PicsArt 08 02 08.24.56

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে যে কারাদণ্ড আদেশ দেওয়া হয়েছে তা আমরা ঘৃণাভাবে প্রত্যাখান করছি।

দুর্নীতি মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের কারাদণ্ড আদেশের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি । এসময়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

রাজিব সরকারের উদ্দেশ্যে করে বলেন, আপনারা যে উদ্দেশ্যে মামলার রায় দিয়েছেন। বাংলাদেশের মানুষ তো আগেও বিশ্বাস করেনি ভবিষ্যতে বিশ্বাস করবে না। আজকে সারা বাংলাদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক হয়ে মানুষের মন স্থান করে নিয়েছেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরী আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

অতএব তারেক রহমান ও তার সহধর্মিনী ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে যে মিথ্যা মামলায় রায় দেওয়া হয়েছে সেটা দেশের সাধারণ মানুষ যেমন মানে না আমরা তা মানিনা। অবিলম্বে বিএনপির চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে সাজানো মামলার রায় প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

বুধবার ( ২ আগস্ট ) বিকেল নগরীর খানপুর হাসপাতালের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেট্রো হলের সামনে গিয়ে শেষ হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক যুগ্ম সম্পাদক রাসেল রানা,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, সোনারগাঁ উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক সেলিম হোসেন দিপু, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 06 08.03.43

নারায়ণগঞ্জে অনেক নেতা গোপনে চেষ্টা করছেন দল বদলানোর: শামীম ওসমান

PicsArt 11 21 04.46.02

অচিরেই এ সরকারের পতন ঘটবে : সাগর প্রধান

PicsArt 02 25 09.09.25

চুনকার মৃত্যুবার্ষিকীতে জেলা আওয়ামীলীগের দোয়া

PicsArt 07 22 05.30.49

তারুণ্যের সমাবেশে রিয়াদ- আপনের নেতৃত্বে সদর থানা যুবদলের শোডাউন

PicsArt 02 17 01.44.16

বিএনপি নেতা আজাদের উপর হামলা মাহবুবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

PicsArt 01 31 06.09.53

অতীত ভুলে ভবিষ্যত গড়ার আহবানে বিএম স্কুল কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা সেলিম ওসমানের

PicsArt 04 19 04.14.52

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ এক ডাকাত গ্রেফতার

PicsArt 12 05 09.51.05

প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে নারীদের প্রতি আশাবাদী সেলিম ওসমানে

PicsArt 12 04 04.38.12

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে জুয়েলের শোক

PicsArt 11 16 10.52.42

তফসিল প্রত্যাখ্যান করে শহরে সাদেকের নেতৃত্বে যুবদলের মশাল মিছিল