en
বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা রাজিবের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৩, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ
PicsArt 11 23 09.25.16

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজারে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর আড়াইহাজারের আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলায় ঘটনা ঘটেছে। হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন গুরুত্ব আহত হয়েছে। এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

এক বিবৃতিতে মাশুকুল ইসলাম রাজিব বলেন, আড়াইহাজারে বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকদের গাড়ি বহরে আওয়ামী সন্ত্রাসীদের হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় দেশে আইনের শাসন নেই, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে আওয়ামীলীগ ,যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন নেতাকে আহত করেছেন। এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

এদিকে কেন্দ্রীয় সভাপতি সেক্রেটারির উপর হামলায় আহত কেন্দ্রীয় সেক্রেটারি সাঈদ মাহমুদ জুয়েলকে দেখতে হাসপাতালে ছুটে যান মাসুকুল ইসলাম রাজীব। এবং আহতদের ছাত্রদলের নেতাকর্মীদের খোঁজখবর নেন তিনি।

প্রসঙ্গত, বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ  ৫জন আহত হয়েছে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত