en
রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার সুমনকে অবাঞ্ছিত ঘোষনা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৩০, ২০২২ ৯:০৩ পূর্বাহ্ণ
PicsArt 01 30 02.38.52

স্টাফ রিপোর্টার : নবগঠিত আড়াইহাজার উপজেলা ও আড়াইহাজার পৌর এবং গোপালদী পৌর কমিটি নিজ নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার করায় স্থানীয় বিএনপির দুই নেতাকে অবাঞ্ছিত ঘোষনা করেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপির আহবায়ক কমিটি।

রোববার ( ২৯ জানুয়ারি ) দুপুরে উপজেলা এলাকায় এক সংবাদ সম্মেলন করে আড়াইহাজার থানা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া ও সদস্য সচিব জুয়েল আহমেদ এ ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে ইউসুফ আলী ভূঁইয়া বলেন, দীর্ঘ ১৪বছর পর নতুন করে আড়াইহাজার উপজেলা ও দুইটি পৌর আহবায়ক কমিটি দেন নারায়ণগঞ্জ জেলা কমিটি। নবগঠিত এই কমিটির বিরুদ্ধে গত কয়েকদিন ধরে অপপ্রচার করছে প্রয়াত বিএনপি নেতা বদরুজ্জামান খসরু’র পুত্র মাহমুদুর রহমান সুমন ও আড়াইহাজার থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু। তারা পূর্বেও দলের সাথে বিশ্বাস ঘাতকতা করছে। ক্ষমতাসীন দলের এমপি নজরুল ইসলাম বাবুর সাথে আতাত করে নিজের দলের বিরুদ্ধে মিথ্যাচার করছে। শুধু তাই নয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে নিয়েও অপপ্রচার ও বিভিন্ন ধরনের কটুক্তিমূলক মন্তব্য করছেন। তিনি আরও বলেন, যারা নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচারের করে তাদের প্রতি নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আড়াইহাজার বিএনপি নেতাকর্মীরা তাদের অবাঞ্ছিত ঘোষনা করেছে। একই সাথে কেন্দ্রীয় বিএনপির কাছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানাচ্ছি।

সদস্য সচিব জুয়েল আহমেদ বলেন, দীর্ঘ ১৪ বছর পর কেন্দ্রীয় বিএনপি নির্দেশে জেলা বিএনপি’র স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট বিএনপি’র আহ্বায়ক কমিটি দেয়া হয়। কিন্তু বিএনপি নেতা সুমন ও হাবু এই কমিটির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। পাশাপাশি বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের বিরুদ্ধে নবগঠিত এই কমিটি নিয়ে অর্থ-বাণিজ্যর মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। আজাদ সাহেবের কারনেই আমরা বিএনপি নেতাকর্মীরা দীর্ঘ ১৪বছর পর দলীয় পরিচয় পেয়েছি। ১/১১ সময়ে আঙুর ও খসরু আড়াইহাজার থেকে পালিয়ে যায়। ঠিক তখনই তার আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের পাশে এসে দাঁড়ায় নজরুল ইসলাম আজাদ। তিনি দীর্ঘ এক যুগ ধরে আড়াইহাজার বিএনপিকে টিকিয়ে রেখেছেন। নেতাকর্মীদের হামলা মামলায় পাশে ছায়ার মতো পাশে আছেন। সুমন আড়াইহাজারে স্থানীয় এমপির সাথে আঁতাত করে বিএনপির রাজনীতিকে কলুষিত করছে। আর এখন নবগঠিত কমিটির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আওয়ামীলীগের দালাল সুমন ও হাবুকে আড়াইহাজার উপজেলা বিএনপি অবাঞ্চিত ঘোষণা করছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, শফি উদ্দিন শফু, আজহারুল ইসলাম লাভলু, মাসুম শিকারী, সদস্য সিদ্দিকুর রহমান, মোহাদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, আবুল কালাম, ডা. মনির হোসেন, আড়াইহাজার পৌর বিএনপির আহ্বায়ক রূপ চাঁন মিয়া, সদস্য সচিব জিএস সালাউদ্দিন আহমেদ ডালিম, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার থানা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আলমগীর হোসেন, আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ রানা, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইয়াসিন আহমেদ, সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 02 11.30.46

খালেদা জিয়া তো বন্দী নয়, মুক্তই আছেন: নারায়ণগঞ্জে আইনমন্ত্রী

PicsArt 06 05 10.37.36

শম্ভুপুরা ইউনিয়ন যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 10 02 09.45.32

নারায়ণগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে কেন্দ্রীয় পূজা পরিষদের নেতৃবৃন্দ

PicsArt 01 24 11.16.57

আপ্যায়ণ সম্পাদক পদে তরুণ আইনজীবীদের পছন্দের শীর্ষে এড. স্বপন ভূঁইয়া

PicsArt 11 23 06.04.34

সেলিম, শামীম ও খোকার সফলতা কামনায় অর্ধশত মসজিদে কোরান খতম ও দোয়া

PicsArt 11 13 04.15.45

বিশাল শোডাউন করে না:গঞ্জ -২ আসনে আজাদের মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 03 28 08.16.36

অসুস্থ শাহজাহানের শয্যা পাশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই

142506thumbnail Cartoon Dream Baby Monguwa 5

বৈশাখী টিভিতে শুরু হলো কার্টুন সিরিয়াল ‘ড্রিম বেবি মংওয়া’

PicsArt 02 08 07.36.34

নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির পরিচিত ও সাংগঠনিক আলোচনা সভা

PicsArt 09 27 06.52.28

জিউস পুকুর রক্ষার্থে গনস্বাক্ষর কর্মসূচী পালিত