en
সোমবার , ৪ এপ্রিল ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমরা চাই সকলে মিলে সুন্দর একটি যানজটমুক্ত নগরী উপহার দিতে: ভারপ্রাপ্ত এসপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৪, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
PicsArt 04 04 11.23.43

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ পুলিশের উদ্যোগে বিশেষ ট্রাফিক ব্যবস্থার উদ্যোগ নিয়েছি যাতে করে শহরের মানুষ নির্বিঘ্নে যানজটমুক্ত ভাবে শহরে চলাচল করতে পারে। আগামীকাল থেকে শহরের সাতটি গুরুত্বপূর্ণ পয়েন্ট থেকে ট্রাফিক পুলিশিং ব্যবস্থার আমরা উদ্যোগ নিয়েছি। আমাদের সাথে জেলা প্রশাসকের ম্যাজিস্ট্রেটগণও কাজ করবেন। জেলা পুলিশের অর্থায়নে ১০০ ট্রাফিক কমিউনিটি পুলিশ আমরা নিয়োগ দিয়েছি। আজকে আনুষ্ঠানিকভাবে আমরা এর উদ্বোধন করলাম। নগরীর যানজট নিরসনে বিশেষ ব্যবস্থা নিয়েছে পুলিশ। যাতে মানুষ বাড়ি থেকে বের হয়ে সঠিক সময়ে তাদের গন্তব্যে পৌছাতে পারে। নারায়ণগঞ্জবাসীকে আমরা আশ্বস্ত করতে চাই। রমজানে আর যানজট হবে না। সকলে সম্মিলিত ভাবে নগরবাসীকে যানজট মুক্ত করতে আমরা সবাই একসাথে কাজ করব। আর শহরকে যানজট মুক্ত করতে আমরা সকলের সহযোগিতা কামনা করছি। আমরা চাই সকলে মিলে সুন্দর একটি যানজটমুক্ত নারায়ণগঞ্জ নগরী উপহার দিতে।

সোমবার ( ৫ এপ্রিল ) দুপুর বারোটায় শহরের চাষাঢ়া মোড়ে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক পুলিশিং এবং ট্রাফিক কমিউনিটি পুলিশিং সদস্যদের মাঝে জ্যাকেট বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, আমাদের নারায়ণগঞ্জ পুলিশ সুপার মহোদয় ইতিমধ্যে ওমরা পালন করার জন্য পবিত্র মক্কা নগরী সৌদি আরবে অবস্থান করছেন কিন্তু প্রতিটি বিষয়ে তিনি সার্বক্ষণিক আমাদের খোঁজ খবর নিচ্ছেন এবং নির্দেশনা দিয়ে যাচ্ছেন। আমরা উনার নির্দেশনা অনুযায়ী কাজ করছি। আমরা যারা যাদেরকে ট্রাফিকের দায়িত্বে নিয়োগ দিয়েছে তারা গুরুত্ব সহকারে তাদের দায়িত্ব পালন করবেন। জেলা ট্রাফিক পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ কাজ করবে। যদি কেউ চাঁদাবাজির সাথে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শুধু তাই নয় যদি কোন জনগোষ্ঠী বা ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে অবৈধভাবে কোন যানবাহন থেকে আর্থিক ভাবে লাভবান হওয়ার চেষ্টা করে তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নিব।

তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে আইনশৃঙ্খলা পাশাপাশি ডিবি পুলিশ পোশাকধারী পুলিশ ও সাদা পোশাকে পুলিশ সার্বক্ষণিক শহরে টহল দিচ্ছে। ব্যাংক ও বীমা ক্ষেত্রে কেউ যদি অধিক টাকা উত্তোলন করেন আর কেউ যদি টাকা নিয়ে যেতে আমাদের সহযোগিতা চান তাহলে আমরা সব ধরনের সহযোগিতা করব। অবৈধ স্ট্যান্ডের বিরুদ্ধে আমাদের করাকরি নির্দেশনা রয়েছে। শহরে কোন অবৈধ স্ট্যান্ড থাকবে না। কেউ অবৈধভাবে গাড়ি পার্কিং করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জাহেদ পারভেজ চৌধুরীর সভাপতিত্বে ও টিআই (এডমিন প্রশাসন ) এম এ করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপরাশেন) আমির খসরু, অতিরিক্তি পুলিশ সুপার ( ডিএসবি ) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশিকিউশন) শাওন শায়লা, এএসপি (সার্কেল’ ক) নামজুল হাসান, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ্ জামান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 27 05.55.59

প্রতিষ্ঠাবার্ষিকীর যুব সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 06 18 12.03.09

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ে টাইগারদের জয়

PicsArt 10 08 05.16.27

বিএনপি নেতা রাজিবের পিতার কুলখানি অনুষ্ঠিত

PicsArt 09 03 05.49.07

প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তির দাবি, স্বেচ্ছাসেবক দলনেতা জিয়ার

PicsArt 02 22 11.11.13

অসুস্থ আব্দুল আলীর পাশে সোনারগাঁ যুবদল, সুস্থতা কামনায় দোয়া

PicsArt 05 13 06.32.00

মামুন মাহমুদের সুস্থতা কামনায় আড়াইহাজার পৌর বিএনপির দোয়া

PicsArt 06 23 11.52.48

কাশিমপুর হাটখোলায় হোয়াইট বাবু’র শেল্টারে জমজমাট মাদক ব্যবসা চলছে

PicsArt 01 17 04.30.51

না’গঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে মোবারক হোসেন স্মৃতি সংসদের শুভেচ্ছা

PicsArt 08 04 03.31.47

ফতুল্লা থানা বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

PicsArt 12 31 12.26.27

বিপুল ভোটে বিজয়ী সেলিম ওসমান