en
শুক্রবার , ২১ এপ্রিল ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ১১নং ওয়ার্ড বিএনপির শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২১, ২০২৩ ৩:৪৮ পূর্বাহ্ণ
PicsArt 04 21 09.47.36

সংবাদ বিজ্ঞপ্তি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও ১১নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নবনির্বাচিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন ও সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ দিপু।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, এক মাস সিয়াম সাধনার পর মহাখুশির বারতা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে ভেদাভেদ ভুলে সকলকে এই ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে। ধর্মবর্ণ নির্বিশেষে এই উৎসব ছড়িয়ে দিতে হবে সবার মাঝে। বাংলাদেশের প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তি, সমৃদ্ধি ও আনন্দের ধারা।

তারা আরও বলেন, আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী গনতন্ত্রের মা দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে গৃহবন্দি আছেন। আসুন, আমরা সকলে দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

সেই সাথে ১১নং ওয়ার্ডবাসী ও বিএনপি পরিবারের সকল নেতাকর্মীসহ দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করেন আমিন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত