en
বৃহস্পতিবার , ২৮ অক্টোবর ২০২১ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এই নির্বাচন খুব কঠিন নির্বাচন,ইউনিয়ন মানুষের ভাগ্যের পরিবর্তনের নির্বাচন: কাজিম উদ্দিন প্রধান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৮, ২০২১ ২:৪৪ অপরাহ্ণ
PicsArt 10 28 08.38.06

নারায়ণগঞ্জের কন্ঠ: আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেছেন, এই নির্বাচন খুব কঠিন নির্বাচন। এই নির্বাচনের মধ্য দিয়ে কলাগাছিয়া ইউনিয়ন মানুষের ভাগ্যের পরিবর্তনের নির্বাচন । বিগত ১০ বছরে কলাগাছিয়া ইউনিয়নের রাস্তাঘাট, ব্রিজ কালভার্টের তেমন কিছুই উন্নয়ন হয়নি। উন্নয়ন থেকে ইউনিয়নবাসী বঞ্চিত হয়েছেন। বর্তমান চেয়ারম্যান ১০ বছর ধরে আপনাদের সেবা করছে। তিনি যদি সত্যিকার অর্থেই আপনাদের সেবা করে থাকে তাহলে আপনারা তাকেই ভোট দেন আমার কোনো দুঃখ থাকবে না । আর যদি সেবা নাই করে থাকে তাহলে আগামী ১১ ই নভেম্বর নৌকা মার্কায় আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাল্লাহ আমি কলাগাছিয়া ইউনিয়ন কে একটি আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব । ইউনিয়ন বাসীর সেবা করতে আমি বদ্ধপরিকর থাকবে। ইউনিয়ন বাসী সকল সমস্যা সমাধানের চেষ্টা করব। আর মা বোনদের গ্যাসের সমস্যা অবৈধভাবে নয় বৈধভাবে সমাধান করব এবং কলাগাছিয়া ইউনিয়নের আনাচে কানাচে সবাইকে গ্যাসের ব্যবস্থা করে দিবো ইনশাল্লাহ।

বৃহস্পতিবার ( ২৮ অক্টোবর ) বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ঘাড়মোড়া এলাকাবাসীর আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ঘাড়মোড়া এলাকায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে গনসংযোগ করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন কাজিম উদ্দিন প্রধান।

তিনি আরও বলেন, আমরা কিন্তু যুদ্ধে নেমেছি। এবার কলাগাছিয়া ইউনিয়ন বাসিকে সেই ভোটের যুদ্ধে অংশগ্রহণ করতে হবে। আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন। আপনার ভোট আপনি দিবেন, যাকে খুশি তাকে দিবেন। আমাদেরকে যারা আপনাদের অবহেলা করে, তুচ্ছ মনে করে সম্মান দেয় না। কলাগাছিয়া মানুষ চায় একটু সম্মান ও আদর, ভালোবাসা। আপনারা এসকল সম্মান ও ভালোবাসা পাবেন। আগামী ১১ নভেম্বর নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে নৌকার প্রতীক উপহার দিয়েছেন আপনারা সেই নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

জাতীয় পার্টির নেতা আলকাস সরদারের সভাপতিত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন , বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কাজী এসালক হক, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মতি, নজরুল ইসলাম, মোক্তার উদ্দিন মকতু, আসিক মাহমুদ, নিজাম উদ্দিন, রফিকুল ইসলাম, আলী আহম্মদ, শামীম সরদার, জয়নুদ্দিন, জয়নাল আবেদীন, মো. পাভেল, দায়েন, জাহাঙ্গীর, সম্রাট, মঞ্জুর হাসান মঞ্জু, জাতীয় পার্টি নেতা আনিস উদ্দিন লিখনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 30 10.07.03

আমি কোন দলের নির্দেশে নির্বাচনে আসি নাই : এমপি সেলিম ওসমান

PicsArt 11 05 08.52.56

বন্দরে এজহারভুক্ত ২ আসামী গ্রেফতার

PicsArt 12 18 10.01.22

বিজয় দিবসে শহীদদের স্মরণে বিজয়স্তম্ভে জেলা তাঁতীদলের শ্রদ্ধা

PicsArt 05 27 09.20.25

নাশকতা মামলায় বিএনপি নেতা আজাদসহ ৩৫ নেতা-কর্মীর জামিন

PicsArt 03 11 03.23.20

ডিপিডিপির গ্ৰাহক সেবা সংক্রান্ত গনশুনানী অনুষ্ঠিত

PicsArt 11 28 07.56.51

জম্মদিনে নেতাকর্মীদের ভালোবাসয় সিক্ত শ্রমিকলীগ নেতা আব্দুল কাদির

The things you Don’t Be aware of Regarding  Board Management Software Could possibly be Being to More Than You imagine

The things you Don’t Be aware of Regarding Board Management Software Could possibly be Being to More Than You imagine

PicsArt 05 28 07.24.42

বন্দরে মহানগর বিএনপির পদযাত্রায় সাখাওয়াত- টিপু’র নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল শোডাউন

PicsArt 09 26 05.19.37

নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

PicsArt 05 10 10.47.33

মহিলা দল নেত্রী বিনুর মৃত্যুতে রাজিবের শোক