en
মঙ্গলবার , ২৮ মে ২০১৯ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এই সরকার বিনা ভোটের সরকার : এড.সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৮, ২০১৯ ৩:৪২ অপরাহ্ণ
PicsArt 05 28 09.37.40

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড.সাখাওয়াত হোসেন খান বলেছেন, স্বাধীনতার  ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে ১৯ দফা কর্মসূচি বাস্তবায়নে হাত দিয়েছিলেন তা যদি বাস্তবায়িত হতো তাহলে কৃষকদের ক্ষেতে ধান ক্ষেতে আগুন দিতে হতোনা। আপনারা জানেন এই সরকার বিনা ভোটের সরকার। ক্ষমতায় এসেছে আইন শৃঙ্খলা বাহিনীর হাত ধরে, ৩০ ডিসেম্বর কাগজে কলমে ভোট হলেও তারা ২৯ ডিসেম্বর ভোটাধিকার হরণ করে ক্ষমতায় এসেছে।

মঙ্গলবার (২৮ মে) নগরীর বিবাহ ঘর কমিউনিটি সেন্টারে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির কামনায় জেলা জাতীয়তাবাদী হোসিয়ারী শ্রমিকদলের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাখাওয়াত হোসেন খান আরো বলেন, মানুষের মৌলিক অধিকার আজ ক্ষুন্ন। গুম কিংবা হত্যা নিত্যদিনের সঙ্গী। অবিলম্বে ধানের ন্যায্য মুল্য নিশ্চিতসহ আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে নতুবা শ্রমিক দল, কৃষকদলসহ অঙ্গ সংগঠন ও সহযোগী দলগুলোকে নিয়ে ঈদের পরে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

হোসিয়ারী শ্রমিকদলের সভাপতি মো.আঃ মতিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মিয়া মেম্বার, মহানগর শ্রমিক দলের আহবায়ক এস এম  আসলাম, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, সিনিয়র বিএনপি নেতা জামালউদ্দিন কালু, এড. খোরশেদ মোল্লা,  জেরা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা মৎসজীবী দলের আহবায়ক এড. আনোয়ার হোসেন প্রধান, জাহান্গীর আলম রতন, এইম এইচ মামুন, শাহীন আহমেদ, স্বপন চৌধুরী,  লিংকন, পারভেজ, শিশিরসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অন্যান্য নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে সামনে কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে। শ্রমিকদল ঐক্যবদ্ধ থাকলে আন্দোলন আরোও বেগবান হবে। তাই জেলা শ্রমিকদলকে আরো ঐক্যবদ্ধ হতে হবে ।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত