en
সোমবার , ১৫ নভেম্বর ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

একটি কুচক্রী মহল বারবার শামীম ওসমানকে দমনের জন্য অপপ্রচারে লিপ্ত : আব্দুল কাদির

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৫, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
PicsArt 11 15 10.55.24

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন, একটি কুচক্রী মহল শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। আমি জানি কারা এই চক্রান্তকারী। তারা শামীম ভাইয়ের নেতৃত্বে দুর্বল করতে চায় । তারা চায়না না’গঞ্জের আওয়ামীলীগ শক্তিশালী হোক। তারা চায় না নারায়ণগঞ্জে শামীম ওসমান শক্তিশালী হোক। শামীম ওসমান শক্তিশালী হওয়া মানে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ শক্তিশালী হওয়া। আওয়ামী লীগ শক্তিশালী হওয়া মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। একটি কুচক্রী মহল বারবার শামীম ওসমানকে দমনের জন্য অপপ্রচারে লিপ্ত রয়েছে। জননেতা শামীম ওসমানকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে যা চিন্তা করা যায় না। আমি বলতে চাই এগুলো করে লাভ হবে না। শামীম ওসমান শুধু নারায়ণগঞ্জের অহংকার না সারা বাংলাদেশের অহংকার। জননেত্রী শেখ হাসিনার অন্তত্য আদরের ছোট ভাই ও একজন আল্লাহ ওয়ালা মানুষ।

সোমবার ( ১৫ নভেম্বর ) বিকেলে শহরের চাষাঢ়াস্থ হোয়াইট হাউস রেস্টুরেন্টে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার কমিটির সভাপতি হাজী মো. রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক হেলেনা খাতুন জয়া’র নেতৃত্বে জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

আব্দুল কাদির আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের অভিভাবক জননেতা শামীম ওসমান। এই শ্রমিক লীগ যাতে অনুমোদন না দেওয়া হয় তার জন্যও অনেক ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু জননেতা শামীম ওসমান সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের কমিটি অনুমোদন করে আনেন। আমাদের আহ্বায়ক কমিটি নিয়ে অনেকেই অনেক ষড়যন্ত্র ও চক্রান্ত করেছে। ষড়যন্ত্র করে লাভ নেই। যারা জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন ও আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাস করেন তারা এদিক-সেদিক ছোটাছুটি না করে বিভ্রান্তি ও কারো কুপরামর্শ না শুনে আমাদের শ্রমিক লীগের পতাকা তলে আসুন। আসুন কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা করি।

এসময়ে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার কমিটির সভাপতি হাজী মো. রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক হেলেনা খাতুন জয়া’র নেতৃত্বে জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়। এসময়ে মুক্ত শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরের নেতৃত্বকে সমর্থন জানান এবং আগামীতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগেরযুগ্ম আহ্বায়ক সিরাজুল হকের সভাপতিত্বে ও সদস্য মোখলেসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মজিবুর রহমান, আলী হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির, হাফিজ আহম্মেদ, জাহাঙ্গীর হোসেন বেপারী, মোসলেউদ্দিন জীবন, মো. আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক, আনোয়ারুল হক সুমন, বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ ভান্ডারী, তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, জেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ফকির নুর হোসেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার সহ-সভাপতি আফজাল হোসেন, নুরুল ইসলাম, মো. ইসলাম, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 14 08.07.32

লিপি খানের আত্মার মাগফেরাত কামনায় ইজিবাইক মালিক-শ্রমিক সমিতির দোয়া

PicsArt 01 17 04.31.17

ভিসি মোস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের শুভেচ্ছা

PicsArt 01 11 01.43.17

আইভীর নৌকার প্রচারণায় সাবেক সাংসদ ফরিদুন্নাহার-লাইলী

PicsArt 12 16 01.59.59

নারায়ণগঞ্জে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

PicsArt 06 23 11.52.48

কাশিমপুর হাটখোলায় হোয়াইট বাবু’র শেল্টারে জমজমাট মাদক ব্যবসা চলছে

PicsArt 12 02 06.15.22

নজরুল ইসলাম আজাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

PicsArt 05 30 04.26.34

আড়াইহাজারে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালন

PicsArt 01 16 11.22.48

জুয়েল- বাচ্চুসহ ৬জনের মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার বিএনপি

PicsArt 06 25 06.31.29

শিখন সরকারের নেতৃত্বে জেলা পূজা পরিষদের বর্নাঢ্য র‌্যালি

PicsArt 10 19 08.08.59

অসুস্থ যুবদলনেতা লিটনের পাশে নারায়ণগঞ্জ মহানগর যুবদল