en
বুধবার , ২৭ নভেম্বর ২০১৯ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এদেশটিকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৭, ২০১৯ ২:১২ অপরাহ্ণ
PicsArt 11 27 08.08.15

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়ে ৫০ বছরে পিছিয়ে পড়েছিলাম। শেখ হাসিনা যদি মারা যায় তাহলে দেশের পরিস্থিতি কি হবে তা আল্লাহ ছাড়া কেউ যানে না। এ দেশটিকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশের অপরাজকতা সৃষ্টি করতে নানা ধরনের অপচেষ্টা করছে। তাই আমি মনে করি প্রধান মন্ত্রী শেখ হাসিনা মারা গেলে বাংলাদেশ আফগানিস্তান হিসাবে পরিনত হবে। তাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে হায়াত বাড়িয়ে দেন। আর আমি মনে করি শেখ হাসিনাকে আওয়ামীলীগের প্রয়োজন নাই, শেখ হাসিনাকে ১৭ কোটি মানুষের দরকার। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশটিকে কোথায় থেকে কোথায় নিয়ে এসেছেন।

বুধবার (২৭ নভেম্বর) বিকেলে ফতুল্লার কাশিপুরস্থ দারুচ্ছুন্নাহ কামিল (এমএ) মাদরাসার চার তলা ভিত বিশিষ্ট নতুন তিন তলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি রাজনীতি করতে এসেছি এমপি গিরি করতে আসিনি। যখন আমাকে বলা হয় এমপি সাহেব। তখন আমার কাছে ভাল লাগে না। আমি মানুষের সেবা করতে এসেছি। আমার তিন পুরুষ ধরে রাজনীতি করি। অনেক সাংবাদিক আমাকে প্রশ্ন করেন, আপনি এমপি হওয়ার পর বলেছেন আর রাজনীতি করবেন না। আমি একটি জিনিস বুজি, পৃথিবীতে একটা সত্য হচ্ছে আমাদেরকে মরতে হবে। কেউ আজীবন বেচে থাকবে না। আমি কাজ করছি কাজ করে যাবো। আমি কাজ করবো হাত তালি পাওয়ার জন্য নয়। আমি ভাল কাজ করে যেতে চাই। যাতে আমি মরে গেলে মানুষ আমার জন্য আপসুছ করে।  



স্থানীয় সাংবাদিকদের কঠোর সমলোচনা করে শামীম ওসমান বলেন, আমি প্রথমে নারায়ণগঞ্জের সাংবাদিকদের ধন্যবাদ জানাই। কয়েকদিন আগে সাংবাদিকরা তাদের পত্রিকায় একটি নিউজ করেছেন। চাষাঢ়া হতে পাগলা সড়কের অবস্থা খুব খারাপ। সাংবাদিক ভাইয়েরা পত্রিকায় লেখার পর আমার কাজ করাটা সহজ হয়েছে। পত্রিকার নিউজ দেখে মন্ত্রী সচিবকে বললেন দ্রুত ব্যবস্থা নেন। সাংবাদিক ভাইদের কারনে চাষাঢ়া হতে পাগলা সড়কের সমস্যা দুর করার জন্য আমার কাজটা করতে সহজ হয়ে গেলো। কারন কাজ আদায় করতে আমার কোন একটা সুযোগ প্রয়োজন। আর মুক্তারপুর হতে আধুনিক মানের ফ্লাইওবার করা হবে। আর সাংবাদিক ভাইদের ভাল কথা বললাম। এখন খারাপ কথা বলছি। নারায়ণগঞ্জের কিছু ছোট পত্রিকা আছে, উমুক বউ উমুকের সাথে পালিয়ে গেছে। উমুকে উমুক করলো। কিছু সত্য কিছু মিথ্যা বলে নিউজ করে দেয়। একজনের সাথে আরেকজনের দ্বন্ধ আছে একজনের সাথে সাংবাদিকের সম্পর্ক আছে। সেই হিসাবে সাংবাদিক লিখে দেয় উমুকে মাদক ব্যবসা করে। কিছু পত্রিকা আছে দুইশ টাকা দিলে একজনের বিরুদ্ধে নিউজ করে দেয়। সাংবাদিক ভাইদের বলছি, ভাল কিছু নিউজ করেন। মাদ্রাসার ভবন ধ্বসে পড়ে যাচ্ছে, রাস্তার সমস্যা আছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রমানসহ নিউজ করেন। আপনার এসব সমস্যা ভিত্তিক নিউজ করেন তাহলে দেখবেন মানুষের কাছে সালাম পাবেন।      

অনুষ্ঠানে কাশিপুরস্থ দারুচ্ছুন্নাহ কামিল (এমএ) মাদরাসার গর্ভনিংবডির সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার গর্ভনিংবডির সিনিয়র সহসভাপতি আশরাফুল আলম, মাদ্রাসার গর্ভনিংবডির সদস্য গোলাম হায়দার, ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, হুমায়ন কবির রতন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো: নুরুল আলম, মাদ্রসার উপধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, মুফতি আলী আকবর, মাদ্রাসার শিক্ষক মাহবুবুর রহমান, আকরাম হোসেন শিকদার, শিক্ষক আবুল কাশেম প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 06 11.42.59

গোলাম মাওলা রনির মনোনয়নপত্র বৈধ ঘোষণা

received 495805387595620

ধানের শীষের প্রচারনায় মান্নান ‘ হুমকি ধামকিকে ভয় পাবেন না’

FB IMG 1704393242751

বিএনপি ভূয়া, বিএনপির সব আন্দোলন ভুয়া: ওবায়দুল কাদের

PicsArt 08 30 09.45.23

বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবদল নেতা সাদেকের শুভেচ্ছা

PicsArt 04 05 11.37.57

নিরাপদ সড়ক ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে খেলাফত মজলিসের গনআন্দোলনের হুঁশিয়ারি

PicsArt 03 26 08.10.49

বন্দর উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

PicsArt 12 08 01.34.26

সিদ্ধিরগঞ্জে বাসচাপায় নারী শ্রমিক নিহত

PicsArt 06 26 03.13.33

নবাগত ডিসিকে পিপি এড. ওয়াজেদ আলী খোকনের শুভেচ্ছা

PicsArt 08 14 07.23.39

কোকোর ৫২তম জম্মদিনে কোকো স্মৃতি সংসদের দোয়া ও মাস্ক বিতরণ

PicsArt 12 06 08.36.34

ওরা সহজ সরল মানুষকে ধোঁকা দিয়ে ক্ষমতায় আসতে চায় : লিপি ওসমান