en
রবিবার , ৭ অক্টোবর ২০১৮ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে নৌকার বিজয় নিশ্চিত – শুক্কুর মাহমুদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৭, ২০১৮ ২:১২ অপরাহ্ণ
mahmud

নারায়ণগঞ্জের কন্ঠ: জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বিজয়ের আগ মুহূর্ত পর্যন্ত আমাদের কে সুষ্ঠু থাকতে হবে । বিগত দিনে যেভাবে নৌকা মার্কা পাইছিলাম এবারও পাবো । তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে । ইনশাআল্লাহ ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় নিশ্চিত ।

রবিবার ( ৭ অক্টোবর ) বিকেলে শহরের খানপুরস্থ বরফকলে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ট্রেনিং এন্ড কালচারাল সেন্টারে আগামী ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর  জাতীয় শ্রমিক লীগ কর্তৃক আয়োজিত প্রস্তুতি মূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেহনতি মানুষের কথা চিন্তা করে তাদের অধিকার আদায়ের লক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন । আর তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার মেহনতি শ্রমিকদের বেতন-ভাতা বৃদ্ধি সহ শ্রমিকদের উন্নয়নে কাজ করছে । আগামী ১২ অক্টোবর শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে নৌকার আলোরন সৃষ্টি করতে হবে । এবারের নির্বাচন আমার শেষ নির্বাচন । যদি মনোনয়ন পাই তাহলে নির্বাচন করবো । তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাই ভাই ভাই হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে । তাই প্রতিটি থানা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ, যুব শ্রমিকলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা যার যার স্থান থেকে ব্যানার ফেস্টুন সজ্জিত হয়ে নবীগঞ্জ কদম রসুল দরগাহ সামনে জড়ো হয়ে কদম রসুল দরগাহ জিয়ারত করার মধ্য দিয়ে আমরা বন্দরে আনন্দ র‍্যালী করবো ।

তিনি আরও বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিক লীগের নেতৃবৃন্দের নিয়ে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হবে ।সেই লক্ষ্যে আগামী ১১ অক্টোবরের মধ্যে জেলা ও মহানগরের প্রতিটি থানা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের শ্রমিক লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নাম ও ছবি আমাদের কাছে জমা দিবেন । আমরা এই নাম ছবি সিডি আকারে প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দিবো । যাতে করে তিনি জানতে পারে জাতীয় নির্বাচনে জেলা ও মহানগর শ্রমিক লীগের এসকল নেতাকর্মীরা কাজ করেছেন নৌকার প্রার্থীর পক্ষে ।

মহানগর শ্রমিক লীগের সভাপতি কাজিম উদ্দিন আহমেদ বলেন, নারায়ণগঞ্জের যেতো সংগঠন আছে তার চেয়ে শক্তিশালী সংগঠন হলো শ্রমিক লীগ । আমাদের আগামী ১২ অক্টোবর শক্তির জানান দিতে হবে । কারন সামনে জাতীয় নির্বাচন এই নির্বাচনে নারায়ণগঞ্জ সদর ও বন্দর আসনে আলহাজ্ব শুক্কুর মাহমুদ আবারও আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন । ইনশাআল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত নির্বাচনের মতো এবারও তাকে মনোনয়ন দিবেন । তাই আমাদের কে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক সহ সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলার যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ শিকদার, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান সুমি, মহানগরের প্রচার সম্পাদক রাকিবুল হাসান রিয়ন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 20 08.36.48

শ্রী কৃষ্ণের জম্মাষ্টমীতে থাকবে তিন স্তরের নিরাপত্তা : এসপি হারুন অর রশিদ

PicsArt 06 10 06.51.47

সোনারগাঁ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন অনু্ষ্ঠিত

PicsArt 05 17 03.04.54

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে লায়ন বাবুলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 08 12 10.47.22

কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকু’র মায়ের মৃত্যুতে সাদেকের শোক

PicsArt 05 06 08.18.30

অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলো জেলা তাঁতীদলের নেতাকর্মীরা

17133977425595 632039260952506 5236067554803318784 o

এফডিসিতে বসন্ত বিকেলের জমকালো মহরত

PicsArt 08 20 09.29.00

ভিপি রাজিবের পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

PicsArt 06 25 07.09.17

নবাগত ডিসিকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শুভেচ্ছা

PicsArt 12 11 07.44.11

ফতুল্লায় ইয়াবাসহ আ’লীগ নেতা শফির সহযোগী মনির গ্রেফতার

PicsArt 01 23 06.57.35

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ৩ ডাকাত আটক