en
রবিবার , ৩০ আগস্ট ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ মহানগর ১১নং ওয়ার্ডের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৩০, ২০২০ ৪:৫৬ অপরাহ্ণ
PicsArt 08 30 10.41.51 1

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের ১১নং ওয়ার্ডের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার ( ৩০ আগষ্ট ) সন্ধ্যায় ৬টায় শহরের নগরখানপুর শ্রী শ্রী সিদ্বি গোপাল আখড়া প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

মহানগর ১১নং ওয়ার্ড হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অবনী দেবনাথ’র সভাপতিত্বে মহানগর যুব কমিটির সদস্য সচিব এড. অঞ্জন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, সম্মানিত অতিথি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, প্রধান বক্তা মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে। বক্তব্য রাখেন মহানগর ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য্য, বন্দর উপজেলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুজন দাস, জেলা যুব ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক সঞ্জয় কুমার দাস, মহানগরের আহ্বায়ক এড. অঞ্জন দাস, সদস্য সচিব রিপন কর্মকার । আরোও উপস্থিত ছিলেন, জেলা পুজা উদযাপন পরিষদের নেতা উত্তম সাহা, মহানগরের কোষাধ্যক্ষ পিন্টু রায়, রাজীব দাস, ঠাকুর দাশ সাহা, বিশ্বজিত সাহা বাবু, সহদেব দাস , অমিত আচার্য্য,আবির কর্মকার, অনিল চন্দ্র দাস প্রমুখ ।

ত্রি- বার্ষিক সম্মেলনের মাধ্যমে মহানগরের ১১নং ওয়ার্ডের ঐক্য পরিষদের সভাপতি হিসেবে অবনী দেবনাথ ও সাধারণ সম্পাদক অনিল চন্দ্র দাসকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এছাড়াও যুব ঐক্য পরিষদের সভাপতি হিসেবে অমিত আচার্য্য ও সাধারণ সম্পাদক আবির কর্মকারকে নির্বাচিত করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত