en
রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঐতিহ্যবাহী খানপুর পোলস্টার ক্লাবের বিজয় উদযাপন, গুনীজন সংবর্ধনা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৬, ২০১৮ ৫:৪৫ অপরাহ্ণ
PicsArt 12 16 09.47.21

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিজয়ের ৪৭ বছর পূর্তি ও বিজয় দিবস উপলক্ষ্যে ঐতিহ্যবাহী খানপুর পোলষ্টার ক্লাবের আয়োজনে গুনীজন সম্মাননা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

রবিবার ( ১৬ ডিসেম্বর ) বিকেলে শহরের খানপুর পোলস্টার ক্লাবের আয়োজনে ও মডেল গ্রুপের পৃষ্ঠপোষকতায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

পোলস্টার ক্লাবের সভাপতি আলহাজ্ব লোকমান আহমেদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুজ্জামান , বিশেষ অতিথি, নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডাঃ এ.কে.এম শফিউল আলম, যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম, মোঃ আশিক মোল্লা, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, পোলস্টার ক্লাবের সাবেক আলহাজ্ব শামসুল হক, বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু, সরকারি তোলারাম কলেজের সহকারী অধ্যক্ষ জীবন কৃষ্ণ মোদক, এ.বি.এম সেলিম, সামসুজ্জামান ভাষানী, মোঃ জসিম উদ্দিন আরোও উপস্থিত সাবেক সভাপতি মোঃ আসলাম, আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহমেদ, পোলস্টার ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ কবীর, বিজয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক রাতুল কবীর প্রমুখ ।

আলোচনা শেষে গুনীজন সম্মাননা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রীড়া প্রতিযোগিদের পুরস্কার বিতরণ করা হয় । পরে খ্যাতিমান শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত