en
বৃহস্পতিবার , ১৭ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় পূজা পরিষদের প্রার্থনা সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৭, ২০২০ ২:৪৭ অপরাহ্ণ
PicsArt 09 17 08.26.04

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সহধর্মিণী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ পরিবারের অন্যান্য সদস্যদের শারীরিক সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয় ।

বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর ) সন্ধ্যা ছয়টায় চাষাঢ়া শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে এ প্রার্থনা সভার আয়োজন করা হয় । এসময়ে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা, কমান্ডার গোপিনাথ দাসের সুস্থতা কামনা ও তল্লা মসজিদে অগ্নিকাণ্ডে নিহত এবং করোনা ভাইরাসে মৃত্যুবরণকৃত সকলের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা সভা পরিচালনা করেন জেলা পূজা পরিষদের নেতা নারায়ণ মাষ্টার ।

এ সময়ে বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এড. খোকন সাহা বলেছেন, ওসমান পরিবার ওসাম্প্রদায়িক । তারা মানব সেবায় কোন সম্প্রদায় বিবেচনা করেন না । যেকোন সম্প্রদায়ের মানুষের পাশে এসে দাঁড়ান । করোনাকালে নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ শামীম ওসমান, তার সহধর্মীনি লিপি ওসমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ সেলিম ওসমান এবং প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমানসহ গোটা ওসমান পরিবার নিরিহ মানুষের পাশে থেকে সেবা করেছেন।

এড. খোকন সাহা আরোও বলেন, আজ মানুষের সেবা করতে গিয়ে লিপি ওসমান ও পারভীন ওসমানসহ তাদের পরিবারের কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা আক্রান্ত হলে তারাই সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। কিন্তু আজ তারাই আক্রান্ত হলেন। কিন্তু তাদের জন্য প্রার্থনা করা ছাড়া আমাদের কিছুই করার নেই। তাই প্রার্থনা করছি, তারা যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন ।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় সভায় আরোও উপস্থিত ছিলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক‌্য প‌রিষ‌দের সাধারন সম্পাদক প্রদীপ কুমার দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক‌্য প‌রিষ‌দের সভাপ‌তি লিটন পাল, জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক রিপন ভাওয়াল, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিবু দাস, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজিব তালুকদার, পূজা পরিষদ নেতা সুশীল দাস, তপন ঘোপ সাধু, কৃষ্ণ আচার্য, রিপন দাস, আনন্দ সেরাইগী সুমন, ভজন দাসসহ প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 12 05.55.19

বিএনপি নেতা আজাদসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা রাজিবের নিন্দা

IMG 20181009 001141

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফলাফল প্রকাশ

PicsArt 04 24 09.39.33

সদর উপজেলায় দিনব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষন কর্মসূচি

PicsArt 03 14 12.49.08

টিয়াপাখি মার্কা পেলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. স্বপন

PicsArt 05 26 06.00.19

বিএনপির প্রতিবাদ সমাবেশে মন্তু সজলের নেতৃত্বে মহানগর যুবদলের যোগদান

PicsArt 02 15 09.55.50

আমি সবার সাথে মিলে মিশে কাজ করতে চাই : ডিসি মোস্তাইন বিল্লাহ

PicsArt 05 27 09.01.36

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে সোনারগাঁ বিএনপি’র ব্যাপক কর্মসূচি গ্রহণ

PicsArt 09 05 02.47.29

ফতুল্লায় মাহাবুবের মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

PicsArt 08 16 09.04.22

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বন্দর উপজেলা বিএনপি’র দোয়া

PicsArt 06 04 02.38.02

ঈদুল ফিতর উপলক্ষে মহানগর ছাত্রদল নেতা ইব্রাহিম বাবুর শুভেচ্ছা ও অভিনন্দন