en
সোমবার , ৫ আগস্ট ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কাউন্সিলর দুলাল প্রধানসহ ৬ জনের জামিন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৫, ২০১৯ ১:৫৩ অপরাহ্ণ
PicsArt 08 05 07.48.46

নারায়ণগঞ্জের কন্ঠ:

জেলা গোয়েন্দা শাখা ( ডিবি)’র হাতে মাদকসহ গ্রেপ্তার নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানসহ ৬ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত ।

সোমবার ( ৫ আগষ্ট ) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে জামিনের জন্য আবেদন করলে শুনানি শেষে জামিন মঞ্জুর করেন । পরে বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা কারাগার থেকে মুক্তি পান কাউন্সিলর দুলাল প্রধানসহ ৬ জন । এ সময়ে নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান ।

জামিন শুনানিতে অংশগ্রহণ করেন , জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাবেক সহ-সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া, আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়া, এপিপি এড. সুইটি ইয়াসমিন সহ অর্ধশতাধিক আইনজীবী ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১আগস্ট) রাতে শহরের নবীগঞ্জ ফেরী ঘাট এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় তার ৫ সহযোগীকেও আটক করে ডিবি।

আসামিরা  হলেন, কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০),তানভীর আহম্মেদ সোহেল(৪১), মোঃ মজিবর রহমান(৫২), কালন (৪২) ।

জেলা পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গোপন সূত্রে জানতে পারে যে, একটি সাদা রং এর মাইক্রোবাসে করে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক নিয়ে নবীগঞ্জ ঘাট পার হচ্ছে।

পরে ডিবি‘র একটি অভিযানিক দল গাড়িটি নবীগঞ্জ ঘাট অতিক্রম করার সময় গাড়ীটি আটক করে। ওই গাড়িতেই ছিলেন কাউন্সিলর দুলাল প্রধান।

এ সময় গাড়িটি ও যাত্রীদের তল্লাশীকালে দুলাল প্রধানের পরিহিত প্যান্টের সামনে ডান পকেটে ২ বোতল ফেন্সিডিল এবং  শার্টের বুক পকেট থেকে ফেন্সিডিল বিক্রির নগদ ৩২হাজার টাকা জব্দ করা হয়।

এ সময় তার সহযোগীর কামাল হাসানের প্যান্টের পকেটে থেকে ২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আটককৃত গাড়ি তল্লাশী করে উদ্ধার করা হয় আরো ৪৬টি ফেন্সিডিলের বোতল।

জিজ্ঞাসাবাদে কাউন্সিলর দুলাল প্রধান মাদকের সাথে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করে জানায়, কাউন্সিলর এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক উক্ত পরিচয়ের আড়ালে সে এবং তার সহযোগীরা একে অপরের সহায়তায় ফেন্সিডিলের ব্যবসা করে আসছিলো।

পরে মাদক দ্রব্য আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয় । এই মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয় ।

সর্বশেষ - লিড