en
বুধবার , ২৭ মার্চ ২০১৯ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাশকতা মামলায় আজাদসহ ৪৬ নেতা-কর্মীদের বিরুদ্ধে চার্জ গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৭, ২০১৯ ১০:০০ পূর্বাহ্ণ
PicsArt 03 27 03.53.40

নারায়ণগঞ্জের কন্ঠ:

২০১৩ সালের বিশেষ ট্রাইব্যুনালের একটি নাশকতা মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৪৬ নেতা-কর্মীর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে । মামলা নং ১৫(১১)১৩ ।

বুধবার ( ২৭ মার্চ ) নারায়ণগঞ্জ ৭ নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক বেগম শেখ রাজিয়া সুলতানার আদালতে আজাদসহ ৪৬ আসামিদের উপস্থিতিতে চার্জ গঠন করা হয় ।

আসামি পক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, বিশেষ ট্রাইব্যুনালের একটি নাশকতা মামলায় কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৪৬ নেতাকর্মীদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে । এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই ।  রাজনৈতিক ভাবে হয়রানি করতেই এই মামলা ।

এ সময়ে আদালতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা প্রমুখ ।

আসামিদের মধ্যে উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদ , যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক শফিউদ্দিন শফু, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন, বিএনপি নেতা আহসান হাবিব, যুবদল নেতা জামাল হোসেন, এড. সিদ্দিকুর রহমান, ছাত্রদল নেতা মো.রাফেল, পরান প্রমুখ।

সর্বশেষ - লিড