en
রবিবার , ১৫ অক্টোবর ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কামরুল হাসানকে নবগঠিত মুছাপুর ইউনিয়ন যুবদলের ফুলের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১৫, ২০২৩ ৪:২৩ অপরাহ্ণ
PicsArt 10 15 03.47.55

নারায়ণগঞ্জের কন্ঠ: বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক পদপ্রত্যাশী কামরুল হাসান রনিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নবগঠিত মুছাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি জাহিদ হাসান পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান এলিন।

রবিবার ( ১৫ অক্টোবর ) দুপুরে মুছাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি জাহিদ হাসান পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান এলিন কামরুল হাসান রনির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছাকালে নবগঠিত মুছাপুর ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কামরুল হাসান রনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে বন্দর উপজেলা যুবদলের নেতাকর্মীরা রাজপথে আছে এবং থাকবে।

তাঁরা আরও বলেন, আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগর এক দফা দাবিতে সজল ও সাহেদ ভাইয়ের নেতৃত্বে আমরা রাজপথে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়বো। সরকারের পতন না ঘটিয়ে আমরা রাজপথ ছাড়বো না।

উল্লেখ্য- শনিবার ( ১৪ অক্টোবর ) নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন মুছাপুর ইউনিয়ন যুবদলের নতুন কমিটি অনুমোদন দেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ। জাহিদ হাসান পাপ্পু সভাপতি ও মেহেদী হাসান এলিনকে সাধারণ সম্পাদক করে মুছাপুর ইউনিয়ন যুবদলের ৭ সদস্য বিশিষ্ট আংশিক এ কমিটি অনুমোদন দেয়া তারা ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত