en
সোমবার , ৮ মে ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কারাবন্দি বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তির দাবি করেছে রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৮, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ
PicsArt 05 08 05.11.35

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার থানার একটি নাশকতার মামলায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১০জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

এক বিবৃতিতে মাশুকুল ইসলাম রাজিব বলেন, গত (১১ ফেব্রুয়ারি) আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী বাজারে শান্তিপূর্ণভাবে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের কেন্দ্র ঘোষিত পদযাত্রা ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন কালে বিনা উস্কানিতে পুলিশ আড়াইহাজার বিএনপি’র নেতাকর্মীদের উপর অতর্কিত গুলিবর্ষণ ও হামলা চালিয়ে ১৫জন নেতাকর্মীদের আহত করে এবং মিথ্যা মামলা দায়ের করেন। বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধেই মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছে । অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, পুলিশ দিয়ে হামলা ও মিথ্যা মামলা করেও আওয়ামীলীগের সরকারের শেষ রক্ষা হবে না। এই সরকারের পতন অনিবার্য। প্রশাসনের উপর ভর করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন সংগ্রাম গড়ে তুলে এই অবৈধ মিডনাইট সরকারের পতন ঘটবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় পদযাত্রা কর্মসূচী পালন করতে গেলে পুলিশ বাধা দেয় বিএনপি নেতাকর্মীদের। এসময় বিএনপি নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে সামনে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। এতে বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি ছুড়ে। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ মোল্লা গুলিবিদ্ধ হন এবং ১৫ নেতাকর্মী আহত হন। 

পরে রবিবার (১২ ফেব্রুয়ারি) আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) নুর ই আলম সিদ্দিকী বাদী হয়ে নজরুল ইসলাম আজাদসহ ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় যুবদল নেতা ইয়াকুব (২৭)কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 26 07.16.41

যথাযথ মর্যাদায় নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন

PicsArt 04 07 04.14.48

কোভিড-১৯: নতুন ৫ জনসহ মৃত্যু ১৭ জনের, ৪১ জনসহ মোট আক্রান্ত ১৬৪

PicsArt 02 20 01.47.28

ভাষা সৈনিক সামসুজ্জোহার কবরে আঃ লীগের শ্রদ্ধা ও দোয়া

PicsArt 07 30 08.30.55

ফকার মেশিন ও মশক নিধন ঔষধ বিতরণ করলেন সাংসদ শামীম ওসমান

113741a pic pic

বেসরকারি চিকিৎসালয়ে সিজার শিশুর ৮০ ভাগই অপরিণত

PicsArt 11 04 04.03.52

সাদেক হোসেন খোকার মৃত্যুতে জেলা যুবদলের শোক

PicsArt 05 11 08.38.44

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়য় আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 09 01 06.59.42

ঢাকার প্রথম কর্মসূচিতে সজল-সাহেদের নেতৃত্বে চমক দেখালেন মহানগর যুবদল

Picsart 24 01 02 17 14 45 145

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা, ব্যাপক প্রস্তুতি: মাঠ পরিদর্শনে শামীম ওসমান

PicsArt 04 15 11.27.26

জুট ব্যবসায়ী সেলিম হত্যাকাণ্ডের মূলহোতা মোহাম্মদ আলীসহ ৩ দিনের রিমান্ড