en
রবিবার , ৭ এপ্রিল ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কেন্দ্রের নির্দেশে স্থগিত বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৭, ২০১৯ ১০:৫৫ পূর্বাহ্ণ
PicsArt 04 07 04.49.00

নারায়ণগঞ্জের কন্ঠ:

বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় যুবদল । নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্ত  নিয়ম ভঙ্গ করে জেলা যুবদলের আওতাধীন বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি দেয়ায় তা স্থগিত করে দিয়েছে কেন্দ্রীয় কমিটি ।

রবিবার ( ০৭ এপ্রিল ) কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি স্থগিত করেছে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ।

এ বিষয়ে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, বন্দরের পাঁচটি ইউনিয়ন জেলা যুবদলের আওতাধীন । মহানগর যুবদল যেটি করেছে তা নিয়মের মধ্যে পড়ে না । তারা যেটি করেছে তা ঠিক হয়নি । যার যার জায়গায় তার তার আওতায়ে থাকতে হবে । খোরশেদ তার মহানগর নিয়া থাকা উচিত । আমরাও তো সিদ্ধিরগঞ্জ দাবি করতে পারি । কারন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ভাই আমাদের অভিভাবক তিনি সিদ্ধিরগঞ্জ থানাকে জেলার আওতাধীন করেছে ‌। কিন্তু জেলা পড়েছে তারপরও আমরা তা মহানগরকে ছেড়ে দিয়েছি ।  তিনি আরো বলেন, কয়েকদিন আগে মহানগর যুবদলের সভাপতি খোরশেদের সাথে আমার কথা হয়েছে । খোরশেদ আমাকে অনুরোধ করেছিলেন ভাই  আমি আগামীতে এমপি  নির্বাচন করমু । এই উপজেলায় আমাকে কমিটি দিতে দেন । কিন্তু আমি বললাম যে এইটা তো আর আমি বললেই হইবো না । নিয়ম কানুন মেনেই তা করতে হবে । খোরশেদ তখন বললো আপনার সাথে আলোচনা কইরা যেভাবে ভালো হয় সেই ভাবেই করবো । কিন্তু গতকাল সে আমাকে না জানিয়ে বন্দর আহ্বায়ক উপজেলা কমিটি দেয় । তখন আমাদের যা করনিও তাই করেছি । আমরা কেন্দ্রে এই বিষয়টি অতিবাহিত করার ৭ ঘন্টার মাথায় কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্দর উপজেলা যুবদলের কার্যক্রম স্থগিত করেছে ।

এ বিষয়ে জানতে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের সাথে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায় । তবে তার নিজস্ব ফেইসবুক আইডিতে অদ্য ৭ এপ্রিল ২০১৯ নারায়ণগঞ্জ মহানগর যুবদল কর্তৃক ঘোষিত বন্দর থানা যুবদলের কমিটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে বলে একটি পোস্ট শেয়ার করা হয়েছে ।


প্রসঙ্গত গতকাল ( ৬ এপ্রিল ) নজরুল ইসলামকে আহ্বায়ক ও সাহাদাৎ উল্লাহ মুকুলকে সদস্য সচিব করে ৯০ দিনের জন্য বন্দর উপজেলা যুবদলের ১৯ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু।

PicsArt 04 07 04.49.29

এ সময় বন্দর উপজেলা যুবদলের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। আহ্বায়ক কমিটির অন্যেরা হলেন, যুগ্ম আহবায়ক- পারভেজ খান, সদস্য- মনিরুল ইসলাম মনু, মোঃ রুবেল মিয়া, বাবুল হোসেন মেম্বার, মোঃ আঃ সাত্তার, মোঃ মামুন ভূইয়া, মোঃ জাহিদ খন্দকার, আল-মামুন প্রধান, মোঃ নুর হোসেন, গোলজার হোসেন ভূইয়া, মোঃ আসাবুদ্দিন, মোঃ শিপন মাহমুদ, মোঃ বর জাহান, সেলিম খন্দকার, কামরুল ইসলাম, জাহিরুল খন্দকার জনি, সম্্রাট হাসান সুজন। শনিবার গনমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হযেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,  আহবায়ক কমিটি ৯০ দিনের মধ্যে ৫ টি ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করবে। প্রত্যেক ইউনিটের কমিটি গঠনের সময় মহানগর যুবদলের সভাপতি/সাধারন সম্পাদক অথবা তাদের প্রতিনিধি উপস্থিত রাখতে হবে। এছাড়াও বিগত দিনের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা ছিলো এমন নেতা-কর্মীদের সমন্বয়ে ওয়ার্ড/ইউনিয়ন কমিটি গঠন করতে হবে।

সর্বশেষ - লিড