en
বুধবার , ৩ আগস্ট ২০২২ | ৯ই মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ছাত্রদল সভাপতি নুর আলমের মৃত্যুতে আড়াইহাজার পৌর বিএনপির শোক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৩, ২০২২ ৪:৩৬ অপরাহ্ণ
PicsArt 08 03 10.24.04

সংবাদ বিজ্ঞপ্তি: বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলার বিএনপির সমাবেশে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন। সেই সাথে নুরে আলম হত্যার বিচারের দাবি জানিয়েছেন তিনি।

এক শোকবার্তায় মোহাম্মদ উল্লাহ লিটন বলেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের মৃত্যুতে আড়াইহাজার পৌরসভা বিএনপির পক্ষ থেকে তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। নুরে আলম এদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বাকশালী সরকারের পুলিশ বাহিনীর ছোড়াগুলিতে নির্মূল ভাবে আহত হয়ে শেষ পর্যন্ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যু বরণ করেছে। তার এই‌ মৃত্যুর শোককে আমরা শক্তিতে পরিণত করব। হত্যা, গুম ও খুন করে আন্দোলন সংগ্রাম থেকে বিএনপি নেতাকর্মীদের দাবিয়ে রাখা যাবে না। নুরে আলম হত্যার বিচার একদিন হবেই। আল্লাহ পাক নুরে আলম কে বেহেস্ত নসিব করুক সেই প্রার্থনাই করি।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের‌ ঘটনায় গুলিবিদ্ধ হন জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। আর গুলিবিদ্ধ হয়ে আহত নুরে আলমকে রাজধানীর একটি বেসরকারি‌ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়।

সর্বশেষ - লিড