en
রবিবার , ১৯ মে ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যানজট নিরসনে সকলের সহযোগিতা চাইলেন : এসপি হারুন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৯, ২০১৯ ৪:৪১ অপরাহ্ণ
PicsArt 05 19 07.51.49

নারায়ণগঞ্জের কন্ঠ:

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেছেন, নারায়ণগঞ্জ একটি ব্যস্ততম বাণিজ্যিক শহর। প্রতিনিয়ত এখানে হাজার হাজার লোক বিভিন্ন অঞ্চল থেকে আসা-যাওয়া করে। তাই স্থানীয় দোকান মালিক মালিক সমিতির পক্ষ থেকে সিকিউরিটির ব্যবস্থা করতে হবে। পুলিশ, আনসার ও কমিউনিটি পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনে কাজ করছে। এ ক্ষেত্রে আপনাদের সহযোগিতা চাই। শুধু পুলিশের পক্ষে আইন-শৃঙ্খলা ও যানজট নিরসেন সম্ভব নয়। পুলিশ ও জনগণ একে অপরের সহায়তায় যে কোন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব।

রোববার (১৯ মে) সকাল ১১ টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও যানজট নিরসন লক্ষ্যে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সসহ বেশ কয়েকটি ব্যবসায়ীর সংগঠনের নেতাদের সাথে  মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসপি হারুন আরো বলেন, স্বর্ণ ব্যবসায়ী বা দোকান মালিক সমিতির লোকজন টাকা-পয়সা লেনদেনের ক্ষেত্রে পুলিশের সহায়তা পাবেন। পুলিশকে অবহিত করলে পুলিশ মানি স্কট করে নির্ধারিত স্থানে পৌছে দিবে। অনেক সময় বিকাশ এজেন্টের টাকা-পয়সা গুলি করে আহত করে টাকা ছিনতাই করে থাকে দুর্বৃত্তরা। এ ক্ষেত্রে পুলিশ বিকাশ এজেন্টসহ ব্যাংকের টাকা পয়সা লেনদেনের ক্ষেত্রে পুলিশের সহায়তা নিতে পরেন।

মতবিনিময় সভায় বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মো. হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্টাস্ট্রিজ  এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, চেম্বার অব কমার্স এর পরিচালক এহছানুল হক, বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, পিকআপ মালিক সমিতি শিমরাইল ও সিদ্ধিরগঞ্জ এর সভাপতি মতি, নারায়ণগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান সমিতির সভাপতি মিন্টুসহ বিভিন্ন বাস-মিনিবাস মালিক সমিতির নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড