en
বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে জেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১৯, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ
PicsArt 01 19 09.41.25

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস শাহ আলমের উদ্যোগে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার ( ১৯ জানুয়ারি ) বাদ আছর নগরীর চাষাড়াস্থ মিশণপাড়া জামে মসজিদে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন কারাবন্দি বেগম খালেদা জিয়ার শারীরিক রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়ার নেতৃত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক সহ- সাধারণ সম্পাদক আঃ জব্বার, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা নুর আহমেদ ভূঁইয়া সোহেল, মোর্শেদ আলম, ওমর ফারুক শোভন, সামাউন ইসলাম স্বর্না, রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানা, ফারুক ভূঁইয়া, মো. রাসেল, রুহুল আমিন, খোরশেদ আলম, আবুল হাসনাত, মামুনসহ অনেকেই।

সর্বশেষ - লিড