en
রবিবার , ৩ নভেম্বর ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তোরিনোকে হারিয়ে টানা নবম জয় জুভেন্টাসের

প্রতিবেদক
Md Shihab
নভেম্বর ৩, ২০১৯ ৭:০৪ পূর্বাহ্ণ
10064220193547 kalerkantho pic

তোরিনোকে ১-০ গোলে হারিয়ে ইতালিয়ান সিরি-আ’র লীগে টানা নবম জয় পেল জুভেন্টাস। এর মধ্য দিয়ে শীর্ষস্থান ফিরে পেল তুরিনের বুড়িরা।

গতকাল শনিবার রাতে প্রতিদ্বন্দ্বীদের মাঠে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি তোরিনো। ম্যাচের ১৬তম মিনিটে প্রথম ডি-বক্সের বাইরে রোনালদো বল হারালে পেয়ে যান তোরিনোর তমাস রিনকন। তবে দুর্বল শটে হতাশ করেন ভেনেজুয়েলার এই মিডফিল্ডার।

অপরদিকে ৩১তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় জুভেন্টাসও। কিন্তু ডি-বক্সে দুজনের মধ্যে দিয়ে সামনে এগিয়ে পাওলো ডিবালার নেওয়া শটটি পাঞ্চ করে ফেরান তোরিনোর গোলরক্ষক।

বিরতির ঠিক আগে আবারও প্রতিপক্ষের জালে বল জড়াতে যাচ্ছিল জুভেন্টাসের ম্যাথিজ ডি লিটে। তবে এবারও গোলরক্ষক সিরিগুর দারুণ সেভে গোলবঞ্চিত হয় শিরোপাধারীরা। 

এভাবেই গোলশূন্য দিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে দুই দলই।

তবে দ্বিতীয়ার্ধের ৬৯তম মিনিটে কর্নারের বিনিময়ে জুভেন্টাসকে ম্যাচে ফেরান তোরিনোর গোলরক্ষক। সেই কর্নার থেকেই কাঙ্ক্ষিত গোল আদায় করে নেয় জুভেন্টাসের ডি লিট। ডান দিক থেকে হিগুয়াইনের বাড়ানো বল জোরালো শটে প্রতিপক্ষের জালে বল পাঠান ডাচ এই ডিফেন্ডার। দলের হয়ে নতুন ঠিকানায় এটিই তার প্রথম গোল। এর আগে তিনি আয়াক্সের হয়ে মাঠে নামতেন।

অবশ্য এর পরের মিনিটেই ডিফেন্ডারদের পেছনে ফেলে জুভেন্তুসের ডি-বক্সে ঢুকে পড়েন তোরিনোর ক্রিস্তিয়ান আনসালদি। তবে তার শট পা বাড়িয়ে রুখে দেন গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। ফলে শেষ পর্যন্ত গোলবঞ্চিত থেকেই মাঠ ছাড়তে হয় দলটিকে।

এই জয়ের পর ১১ ম্যাচে ৯ জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। আর দ্বিতীয়স্থানে আছে ইন্টার মিলান। সমান সংখ্যক ম্যাচে ৯ জয় ও দুই ড্রয়ে তাদের পয়েন্ট ২৮।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত