en
বুধবার , ১৪ ডিসেম্বর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সজলের মায়ের মৃত্যুতে বিএনপি নেতা আজাদের শোক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৪, ২০২২ ৭:৪৮ পূর্বাহ্ণ
FB IMG 1670990642204

সংবাদ বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের মমতাময়ী মা খোদেজা বেগম ( ৮৪ ) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এক শোক বার্তায় নজরুল ইসলাম আজাদ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আল্লাহ পাক তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক। তার পরিবারকে ধৈর্য ধারন করার তৌফিক দান করুক…আমিন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের মা খোদেজা বেগম দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত বারোটার দিকে শহরের কিল্লারপুলস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ নাতি নাতনী এবং বহুগুনাগ্রাহী রেখে গেছেন।

বুধবার ( ১৪ ডিসেম্বর ) সকাল এগারোটায় কিল্লারপুলস্থ কিল্লা শাহী মসজিদে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাসদাইর কেন্দ্রীয় পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় ।

সর্বশেষ - লিড