en
শনিবার , ২৯ জানুয়ারি ২০২২ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নবগঠিত আড়াইহাজার বিএনপির বিরুদ্ধে অপপ্রচার, নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৯, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
PicsArt 01 29 07.38.56

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার থানা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহ্বায়ক কমিটির বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নবগঠিত আড়াইহাজার থানা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া মেম্বার ও সদস্য সচিব জুয়েল আহমেদ । এসকল অপপ্রচার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সদস্য সচিব ও ঢাকা বিভাগীয় টিমের কাছে অনুরোধ জানিয়েছেন তারা।

এক বিবৃতিতে নবগঠিত আড়াইহাজার থানা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া ও সদস্য সচিব জুয়েল আহমেদ বলেন, আড়াইহাজার থানা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে দীর্ঘ প্রায় ১৪বছর পরে। দীর্ঘ ১৪বছর পর কমিটি গঠনের মধ্য দিয়েই আড়াইহাজার বিএনপির নেতাকর্মীরা দলীয় পদ- পদবী পেয়েছে। বর্তমান কমিটিতে যারা এসেছেন তারা সবাই রাজপথের পরীক্ষিত নেতা। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা হামলা মামলা নির্যাতন ও কারাভোগ করেছেন তারাই এই কমিটিতে স্থান পেয়েছে। কমিটি পেয়ে বিএনপির নেতাকর্মীরা উৎসাহিত। বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের একান্ত প্রচেষ্টায় আড়াইহাজার বিএনপির দীর্ঘ যাবৎ আন্দোলন সংগ্রামে রাজপথে থাকা নেতাকর্মীরা দলীয় পরিচয় পেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তারা বলেন, প্রয়াত বিএনপির নেতা আড়াইহাজার থানা বিএনপির সভাপতি বদরুজ্জামান খসরু’র জন্যই দীর্ঘ ১৪বছর পর আড়াইহাজার থানা বিএনপির নতুন কমিটি গঠিত হয় নাই। বদরুজ্জামান খসরু’র মৃত্যুর পর তার ছেলে মাহমুদুর রহমান সুমন নিজেকে আড়াইহাজার থানা বিএনপির স্বঘোষিত সভাপতি হিসেবে হাজির করেন। এবং থানা বিএনপি নেতাকর্মীদের কুক্ষিগত করে রাখেন। সুমন স্থানীয় সাংসদের আঁতাত করে এলাকায় রাজনীতি করেন । বিএনপির দলীয় কর্মসূচি পালন বাধাগ্রস্ত করতে থাকেন। এবং নিজের ঘরের ভিতরেই বিএনপির দলীয় কর্মসূচি পালন করে দেখায়। সুমনের বন্দীশালা থেকে বের হয়ে বিএনপির নেতাকর্মীরা দলীয় কর্মসূচি রাজপথে আন্দোলন সংগ্রাম করতে থাকেন। এখন সুমন আড়াইহাজার বিএনপিকে বিতর্কিত ও ধ্বংস করার জন্য অচেষ্টায় লিপ্ত। সুমন আওয়ামী লীগের এজেন্ট বাস্তবায়ন করতেই নবগঠিত কমিটিতে প্রশ্রবিদ্ধ করার বিভিন্ন ষড়যন্ত্রে করছে। নামধারী বিএনপির লোক দিয়ে নবগঠিত কমিটির বিরুদ্ধে মিথ্যাচার করছে এবং অপপ্রচার চালাচ্ছে। এসকল অপপ্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএনপির হাইকমান্ডের কাছে অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত