en
মঙ্গলবার , ২৮ মে ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না:গঞ্জে ডিআইজি ‘এবারের ঈদ যাত্রা হবে নির্বিঘ্নে’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৮, ২০১৯ ১০:৪১ পূর্বাহ্ণ
PicsArt 05 28 04.34.43

নারায়ণগঞ্জের কন্ঠ:

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, এবারের ঈদ যাত্রায় চমক সৃষ্টি করেছেন মাননীয় প্রধাণমন্ত্রী, তিনি ঈদের পূর্বেই মেঘনা ও গোমতী সেতু যান চলাচলের জন্য উদ্বোধন করে দেয়ায় এবারের ঈদ যাত্রা অন্য যে কোন সময়ের চেয়ে নির্বিঘ্নে এবং নিরাপদ হবে। তাছাড়া ঘরমুখো মানুষের যাত্রা নিরপদ করতে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমরা আশা করছি মানুষ এবার ঈদ আনন্দ উপভোগে নির্বিঘ্নে বাড়ি গিয়ে পুনরায় ফিরে আসতে পারবে।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-চট্রগ্রাম এবং ঢাকা সিলেট মহাসড়ক পরিদর্শণ শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (২৮ মে) দুপুরে তিনি এই পরিদর্শণে আসেন।

ডিআইজি হাবিবুর রহমান আরো বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কোন ধরনের নাশকতা বা জঙ্গি হামলার তথ্য নেই। তবে আইনশৃঙ্খলা বাহিনী যে কোন ধরনের পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত রয়েছে। তাছাড়া মহাসড়কে যে কোন ধরনের চাঁদাবাজি প্রতিরোধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহন করেছি। এছাড়া ঈদের পূর্বে গার্মেন্টস প্রতিষ্ঠানগুলোতে যাতে বেতন বোনাস পরিশোধ করা হয় সে জন্য আমাদের বিশেষ নজরদারি রয়েছে। ইতিমধ্যেই আমরা রুগ্ন প্রতিষ্ঠানগুলোর তালিকা তৈরী করেছি। এবারের ঈদ নির্বিঘ্নে করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা একটি অনাবিল ঈদ উপভোগের অপেক্ষায় রয়েছি।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, আমাদের সম্মনিত ডিআইজি মহোদয়কে প্রথমবার নারায়ণগঞ্জে পেয়ে আমরা আনন্দিত। এবারের ঈদ নির্বিঘœ করতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সাইনবোর্ড থেকে মেঘনা সেতু পর্যন্ত নিয়মিত পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশের ব্যবস্থা করা হয়েছে, ৪টি ওয়াচ টাওয়ার নির্মাণ করা হয়েছে, মহাসড়কের আশেপাশের ফুটপাত থেকে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নারায়ণগঞ্জ শহরের যানজট নিরসনের লক্ষ্যে চাষাঢ়া থেকে সাইনবোর্ড পর্যন্ত লিংক রোডে ৪৬টি কাটার মধ্যে ৩৫টি বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে একটি পক্ষ বিআরটিসি পরিবহন বন্ধ রেখে মনোপুলি ব্যবসা করতে চাইছিলো, আমি ডিআইজি স্যারের সাথে কথা বলে তা বন্ধ করেছি এবং বিআরটিসি বাস চলাচলের ব্যবস্থা করে দিয়েছি। নারায়ণগঞ্জবাসীর নিরাপত্তার জন্য সকল পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ আসাদুজ্জামান আসাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুলাøহ আল মামুন, (ডিবি) সুবাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) খোরশেদ আলম, সহকারী পুলিশ সুপার ( ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ, ফতল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির, কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কাইউম, ডিআইও-২ সাজ্জাদ রোমন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 22 09.21.25

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা কমিটির ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

FB IMG 1648292999143

আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

PicsArt 08 04 02.38.15

ছাত্রদল সভাপতি নুরে আলমের জানাজায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের অংশগ্রহণ

PicsArt 08 25 08.18.04

আড়াইহাজার বিএনপির বিক্ষোভ সমাবেশে বাচ্চু- সাকিবের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল

1331212019321 kalerkantho pic

আর্মেনিয়াকে হারিয়ে শতভাগ জয় ইতালির

PicsArt 08 21 02.01.16

স্ত্রী বর্ষা হত্যা মামলায় স্বামী নয়নের রিমান্ড শুনানি আগামীকাল

PicsArt 05 21 08.10.30

ফতুল্লায় যুবককে পিটিয়ে জখম থানায় অভিযোগ করায় হুমকি

PicsArt 08 15 09.03.19

জাতীয় শোক দিবসে ১৩নং ওয়ার্ড আ’লীগের দোয়া ও নেওয়াজ বিতরণ

PicsArt 08 15 10.09.27

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে বৃহত্তর মাসদাইর আ:লীগের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

PicsArt 09 11 09.05.20

রূপগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাবের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন