en
শনিবার , ২০ মে ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা পরিষদের কমিটি বিলুপ্ত, নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২০, ২০২৩ ৭:৪৯ পূর্বাহ্ণ
PicsArt 05 20 01.47.25

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে’কে আহবায়ক এবং শিখন সরকার শিপনকে সদস্য সচিব করে জেলা কমিটি এবং বিষ্ণুপদ রায়কে আহ্বায়ক এবং সুশীল দাসকে সদস্য সচিব করে মহানগর পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার (১৯ মে) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জেএল ভৌমিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার এই আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।

২১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটির বাকি সদস্যরা হলেন দিপক সাহা, সীমা রানী পাল, সাংবাদিক উত্তম সাহা, শিবু দাস, হারাধন চন্দ্র দে, সংগ্রাম দাস রানা, প্রদীপ ভৌমিক, লোকনাথ দত্ত, বিপ্লব ভৌমিক, শ্যামল বিশ্বাস, মাখন সরকার, চঞ্চলা বর্মন, গণেশ পাল, তন্ময় সাহা, অধ্যাপক গোপীনাথ পাল, অধ্যাপক বিপুল কীর্তনীয়া, অ্যাডভোকেট মিনাল ক্রান্তি দত্ত বাপ্পি, অ্যাডভোকেট অমিতাভ সরকার ও প্রদীপ দাস।

মহানগর পূজা উদযাপন পরিষদের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির বাকি সদস্যরা হলেন অরুন কুমার দাস, উত্তম সাহা, শিশির ঘোষ অমর, গণেশ সাহা, সুমন সাহা, গৌতম সাহা, গৌতম পাল, কৃষ্ণ আচার্য্য, তপন গোপ সাধু, সঞ্জয় কুমার দাস, জয়ন্ত ঘোষ, দিলীপ মোদক, তন্বী আচার্য্য, সত্য রঞ্জন সাহা, প্রদীপ পোদ্দার, শঙ্কর রায়, লিটন পাল, লক্ষ্মী রানী হালদার ও প্রদীপ সরকার।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের নবনিযুক্ত সদস্য সচিব শিখন সরকার শিপন বলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি জেএল ভৌমিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ডক্টর চন্দ্রনাথ পোদ্দার মহোদয়কে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ তথা নারায়ণগঞ্জের আপামর সনাতন ধর্মাবলম্বীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও প্রাণঢালা কৃতজ্ঞতা। তারা আমাদের উপর যে গুরু দায়িত্ব অর্পণ করেছেন তা যাতে আমরা সুষ্ঠুভাবে পালন করতে পারি এবং নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীদের অধিকার আদায় কাজ করে যেতে পারি সে লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করছি।

এদিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি হওয়ার খবরে আড়াইহাজার, রূপগঞ্জ, সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ, বন্দর, সদর, ফতুল্লাসহ সমস্ত এলাকার হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে খুশির আমেজ ছড়িয়ে পড়েছে। তারা মিষ্টি বিতরণ করছেন এবং নতুন কমিটি সকলকে সাথে নিয়ে আগামী দিনের পথ চলবে সে প্রত্যাশা ব্যক্ত করেছেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 15 10.13.58

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সোনারগাঁ বিএনপির দোয়া ও ইফতার মাহফিল

PicsArt 01 26 09.19.49

আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকীতে আবু হানিফ উদ্যোগে দোয়া

PicsArt 04 23 06.01.54

নাশকতা মামলায় ছাত্রদল সভাপতি রনির হাজিরা

PicsArt 01 27 06.58.57

সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

PicsArt 09 30 08.23.54

রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন উদযাপন

PicsArt 07 25 05.55.12

বঙ্গবন্ধুর খুনি নুর চৌধুরীকে দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করতে হবে : মশিউর মালেক

PicsArt 10 16 04.35.37

পারভেজের নেতৃত্বে যুবসমাবেশে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 08 06 07.31.35

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটি সদস্য আজাদকে আড়াইহাজার থানা বিএনপির অভিনন্দন

PicsArt 11 06 04.56.35

দিপু ভূঁইয়ার বিশাল শোডাউন

PicsArt 11 15 10.51.10

যুবদলনেতা স্বপনের মুক্তির দাবি যুবদলনেতা রাসেল ও স্বেচ্ছাসেবক দলনেতা নাছিরের