en
শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৯, ২০২১ ১:২৭ অপরাহ্ণ
PicsArt 10 09 06.29.54

নারায়ণগঞ্জের কন্ঠ : নবগঠিত নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

শনিবার ( ৯ অক্টোবর ) দুপুর বারোটায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের দ্বিতীয় তলায় নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই সাক্ষাৎ করেন। এসময়ে নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ নবগঠিত নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দের সাথে কৌশল বিনিময় করেন এবং মিষ্টিমুখ করান। জেলা জাতীয় শ্রমিক লীগের কমিটিতে শক্তিশালী করার লক্ষ্যে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করেন। এবং সবধরনের সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেন, আগামীতে শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের নিয়েই শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। শ্রমিক লীগের অভিভাবক জননেতা শামীম ওসমান। এই কমিটি না হওয়ার জন্য অনেক ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু জননেতা শামীম ওসমান সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আমাদের এই কমিটি পাশ করে আনেন। এই শ্রমিক লীগ কাদির- কামালের শ্রমিক লীগ না। এই শ্রমিক লীগ সকলের। সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নারায়ণগঞ্জের মধ্যে এক নাম্বার সংগঠন হিসেবে দাঁড় করিয়ে জননেতা শামীম ওসমানকে উপহার দিবো। এরজন্য আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ মিলস্ ফ্যাক্টরি,কল কারখানা ও গার্মেন্টসসহ সকল শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করবে। আমাদের মূল উদ্দেশ্য শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠিত করা। মিলস কারখানা চালু থাকলে দেশের উন্নয়ন হবে। কিন্তু এক শ্রেনীর শ্রমিকনেতারা আছে তারা মিলস্ ফ্যাক্টরি ও গার্মেন্টসে শ্রমিক অসন্তোষ করে ফায়দা হাসিল করার চেষ্টা করছে। কিন্তু নারায়ণগঞ্জ শ্রমিক লীগ আর তা হতে দিবে না। এসকল নামধারী শ্রমিক নেতাদের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াবো।

নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি মো. শামসুজ্জামানের সভাপতিত্বে এসময়ে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবদুল কাদির, সদস্য সচিব কামাল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল আহমেদ, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান মেম্বার, সিরাজুল হক, সদস্য মোখলেসুর রহমান, মজিবুর রহমান, আলী হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির, জাহাঙ্গীর হোসেন, মোসলেউদ্দিন জীবন, আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক, আনোয়ারুল হক সুমন, বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ, সোনিয়া আক্তার, তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি খাজা ইরফান আলী, সহ – সাধারণ সম্পাদক মো. জিলানী মাদবর, গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাজী কমল সরদার, কোষাধ্যক্ষ আলতাফ হোসেন, দপ্তর সম্পাদক মো. রাব্বানী মিয়া, প্রচার সম্পাদক মো. মিলন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 13 10.41.44 1

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শহরে আজমেরী ওসমানের পক্ষে আনন্দ মিছিল

PicsArt 01 09 06.38.48

খোকন সাহার মামলা প্রত্যাহার না করা হলে রাজপথে নামার হুঁশিয়ারি ঐক্য পরিষদের

PicsArt 12 18 09.37.19

মহান বিজয় দিবসে বন্দর জাতীয় ছাত্র সমাজ আহ্বায়ক কমিটির শ্রদ্ধা

PicsArt 11 19 04.11.18

যাকেই দলীয় প্রতীক দেওয়া হবে’ তার পক্ষেই কাজ করবে ছাত্রদল: জাবেদ

151453a pic 1

ঈদে মিলাদুন্নবী (সা.) এর আনন্দ শোভাযাত্রা রাজধানীতে

PicsArt 03 17 03.00.48

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন

PicsArt 09 03 07.21.13

সাবেক ছাত্রদল সভাপতি জাকির খানকে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার

PicsArt 02 04 11.24.27

রূপগঞ্জে রহস্যময় বাড়ির সন্ধান, জাল টাকা, দেশীয় অস্ত্র উদ্ধারসহ আটক-৩

PicsArt 11 02 05.14.26

না:গঞ্জ -৪ আসনে জমিয়তে’র প্রার্থী’র প্রচারনা শুরু

PicsArt 12 06 08.22.56

জ্বালাও পোড়াও ঠেকা‌তে রাজপ‌থেই আছেন আজ‌মেরী ওসমান