en
মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাশকতার দুই মামলায় বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৫:৩৭ পূর্বাহ্ণ
PicsArt 09 13 11.33.21

নারায়ণগঞ্জের কন্ঠ : ২০১৮ সালে আড়াইহাজার থানার দায়েরকৃত দুটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু ও আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতিনসহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী’র হাজিরা ।

মঙ্গলবার ( ১৩ সেপ্টেম্বর ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মশিয়ার রহমানের আদালতে এ হাজিরা দিয়েছেন তারা।

হাজিরা শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু বলেন, ২০১৮ সালে বর্তমান সরকার অবৈধ পন্থায় ক্ষমতায় টিকে থাকতে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের নামে অসংখ্য মিথ্যা মামলা দায়ের করেছে। তেমনি বেশ কিছু মিথ্যা মামলায় আমাদের নামেও দায়ের করেন ।তারা আরও বলেন, আমাদের মতো এভাবে সারা দেশে অসংখ্য নির্দোষ বিএনপি নেতাকর্মী আদালতের বারান্দায় ঘুরছে। তবে সেই দিন বেশি দূরে নেই যেদিন জনগণের দুর্বার প্রতিরোধের মুখে এই অবৈধ সরকারের পতন ঘটবে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে।

সর্বশেষ - লিড