en
মঙ্গলবার , ২৮ মে ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মামলায় বিএনপি নেতাকর্মীদের ঐক্য আরো সুদৃঢ় হয়েছে : রুহুল আমিন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৮, ২০১৯ ১০:৩৭ পূর্বাহ্ণ
PicsArt 05 28 04.33.09

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লা থানার একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ অর্ধশতাধীক নেতাকর্মী। ফতুল্ল থানার অক্টো অফিসে আনন্দ পরিবহনে ভাংচুর ও আগুন দেওয়ার মামলায় মঙ্গলাবার (২৮ মে) নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজিরা দেন তারা। মামলা নং- ০২(০১)১৫।

হাজিরা শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার সাংবাদিকদের বলেন, বর্তমান সরকার ১২ বছর যাবদ বিএনপির নেতাকর্মী উপড় জুলুম  নিযার্তন চালিয়ে আসছে। হাজার হাজার  মামলায় লক্ষ লক্ষ আসামি, হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে বিএনপিকে দুর্বল করে দেওয়ার চক্রান্ত করছে। শহীদ জিয়ার হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে  ভেঙ্গে ফেলার  শত চেষ্টা করে যাচ্ছে কিন্তু এই মামলা কারাগার হাজিরার কারনে নেতাকর্মীদের মধ্য কঠিন ঐক্যর বন্ধন সৃষ্টি হয়েছে।  অচিরেই আমরা রাজপথ খালেদা জিয়ার মুক্তি ও মধ্যবর্তী জাতীয় সংসদ নিবার্চনের দাবীতে রাজপথে নামবো।

মামলা পরিচালনা করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ- সভাপতি সিনিয়র আইনজীবি এডভোকেট সাখাওয়াত হোসেন।

এই মামলা অন্য আসামিদের মধ্য হাজিরা দেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সভাপতি শাহিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সাধারন সম্পাদক সাজেদুর ইসলাম সেলিম, বিএনপি নেতা মিছির আলি, যুবদল নেতা দেলোয়ার হোসেন, আফজাল হোসেন,  শ্রমিক দল নেতা নুর মোহাম্মদ  প্রমূখ।

সর্বশেষ - লিড