en
বুধবার , ৩১ আগস্ট ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পুলিশের লাঠিচার্জে যুবদলনেতা সাগর আহত: মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৩১, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
PicsArt 08 31 11.23.31

সংবাদ বিজ্ঞপ্তি:: বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র ১৫নং ওয়ার্ডের বিক্ষোভ সমাবেশ ও মিছিলে পুলিশের বাঁধা ও লাঠিচার্জের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ মহানগর বিএনপি ও যুবদলের বেশ কয়েকজন নেতাকর্মী। এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ প্রশাসন বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচি পালন কালে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায় এবং লাঠিচার্জ করে। পুলিশের লাঠিচার্জে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আমরা মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তাঁরা আরও বলেন, প্রশাসনের উপর ভর করে এই মিটনাইটের অবৈধ সরকার আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে না। তাদের পায়ের নিচের মাটি সরে গেছে। এর জন্যই প্রশাসনের লোকজন দিয়ে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা মামলা চালানো হচ্ছে। কোন স্বৈরশাসক সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারেনি , আওয়ামীলীগও থাকবে না। আর বেশীদিন নেই সরকারের বিদায় সন্নিকটে।

প্রসঙ্গত, বুধবার ( ৩১ আগস্ট ) বিকেলে শহরের মণ্ডলপাড়া এলাকায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করার জন্য মহানগর বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময়ে পুলিশের লাঠিচার্জে গুরুতর আহত মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত