en
শনিবার , ১ এপ্রিল ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি হানা দিচ্ছে, অনুষ্ঠানকে বানচাল করার জন্য: আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ
PicsArt 04 01 08.44.23

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আপনারা কি কেউ ভালো আছেন নেই। রাতে পুলিশ বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি হানা দিচ্ছে, অনুষ্ঠানকে বানচাল করার জন্য। আপনারা কি কেউ ভালো আছেন, আমরা কেউ ভালো নেই। আর এভাবে চলতে দেওয়া যায় না। দেশে কি এভাবেই চলবে চলবে না।

শনিবার ( ১ এপ্রিল ) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টা সাইনবোর্ডস্থ পাসপোর্ট অফিসের সামনে বিএনপি’র যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে কেন্দ্র ঘোষিত বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং ১০দফা বাস্তবায়নের দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই অবস্থান কর্মসূচি পালন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, আসলে দেশের যে অবস্থা দেশের মানুষ ভালো নেই। এই যে অবস্থা যে অবস্থা যাচ্ছে এ অবস্থা ভালো থাকার কোনো সুযোগ নেই। আমাদেরকে এই স্বৈরাচারী সরকারকে পতনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকার প্রতিষ্ঠিত করতে হবে। দেশনায়ক তারেক রহমানের সরকার বিএনপির সরকার প্রতিষ্ঠিত করতে হবে। তার জন্য যা যা করার দরকার আমরা তাই করব।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, শোনেন আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নাই। আন্দোলন সংগ্রাম করতেই হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। আমি আড়াইহাজারে সন্তান। বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে আড়াইহাজারের জনগণ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। আগামী তো নারায়ণগঞ্জের যেকোনো আন্দোলন সংগ্রামে আমরা আছি এবং থাকবো।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, জুয়েল আহম্মেদ, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাজেদুল ইসলাম, সদস্য সচিব কাউন্সিলর ইকবাল হোসেন,  ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনির খন্দকার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, সাবেক যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি মাহফুজুর রহমান হুমায়ূন, সভাপতি বাছির উদ্দিন বাচ্চু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহাবুব রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ জিকো, জেলা কৃষক দলের সভাপতি ডা. শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক কায়সার রিফাতসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত