en
শনিবার , ২৭ জুলাই ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পূজা উদযাপন পরিষদের জেলা ও মহানগরের কমিটি ঘোষণা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ২৭, ২০১৯ ৪:৫১ অপরাহ্ণ
PicsArt 07 27 10.25.28

নারায়ণগঞ্জের কন্ঠ:

দীপক কুমার সাহাকে সভাপতি ও  শিখন সরকার শিপনকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা এবং অরুন কুমার দাশ  সভাপতি ও উত্তম কুমার সাহাকে সাধারণ সম্পাদক করে মহানগর পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

শনিবার (২৭ জুলাই) বিকেলে শহরের বাঁধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত জেলা ও মহানগর কমিটি নাম ঘোষণা করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। 

এর আগে জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত ।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের সমন্বয়ক ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপণ পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত, প্রধাণ বক্তা সাধারণ সম্পাদক নির্মল কুমার ব্যানার্জি , বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জয়ন্ত সেন দিপু, সাবেক সাধারণ সম্পাদক এড. তপন কুমার পাল, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক চন্দ্রনাথ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক সাগর হালদার, আমন্ত্রিত অতিথি জেলা পাবলিক প্রসিকিউটর ( পিপি ) এড. ওয়াজেদ আলী খোকন, হিন্দু কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টিস পরিতোষ কান্তি সাহা, কেন্দ্রীয় পূজা পরিষদের উপদেষ্টা শংকর চন্দ্র দে, লাঙ্গলবন্দ স্নান কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, সুজিত সাহা,  নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই দে, মহানগর পূজা কমিটি সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা পরিষদের আহ্বায়ক রঞ্জিত মন্ডল, সদস্য সচিব অরুন কুমার দাশ, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, সোনারগাঁও কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক এড. প্রদীপ ভৌমিক, রূপগঞ্জ কমিটির সভাপতি গনেশ পাল, সাধারণ সম্পাদক পরিমল আড়াইহাজার কমিটির সভাপতি হারাধন চন্দ্র দে, সাধারণ সম্পাদক বিপ্লব ভৌমিক প্রমুখ ।

জেলা মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলন উপলক্ষে সকাল ১১ টায় বর্ণাঢ্য র‌্যালী বের করা হয় ।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে জাতীয় সংগীত গেয়ে ও জাতীয় পতাকা উত্তোলন শেষে  পায়রা এবং বেলুন উড়িয়ে সম্মেলনের অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় ।


সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 28 08.08.58

সোনারগাঁও থানা বিএনপির কমিটিকে সারাদেশ অনুসরণ করবে : মান্নান

PicsArt 01 01 10.28.09

প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকায় তারাবো ছাত্রদলের মিছিল নিয়ে যোগদান

PicsArt 02 26 07.14.02 1

রিভার ভিউ কমপ্লেক্স ব্যবসায়ীদের উন্নয়নে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা

PicsArt 01 16 07.09.15

মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল মন্তু- সজলের নেতৃত্বে যুবদলের অংশগ্রহণ

PicsArt 02 07 11.21.41

যুবদল নেতা সাদেক ও সজল গ্ৰেপ্তার ও রিমান্ডে রাজিবের নিন্দা

PicsArt 10 20 01.54.57

নবনির্বাচিত জেলা ও মহানগর যুবদলের কমিটিকে স্বেচ্ছাসেবক দল নেতা শিপলু’র শুভেচ্ছা

FB IMG 1648181693925

আজ ভয়াল ২৫ মার্চ: জাতীয় গণহত্যা দিবস

PicsArt 10 28 10.29.19

শামীম ওসমানের জনসভায় জেলা ট্র্যাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের যোগদান

PicsArt 02 24 08.23.01

নারায়ণগঞ্জে ৭দফা দাবীতে নগরীতে ঐক্য পরিষদের সমাবেশ ও মশাল মিছিল

PicsArt 04 08 10.07.15

আওয়ামী লীগকে এদেশে আর কোন পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না: সজল