en
বৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ফতুল্লায় নিজ অর্থায়‌নে মস‌জিদ র্নিমাণ কর‌লেন কাউ‌ন্সিলর বাবু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩১, ২০১৯ ২:১০ অপরাহ্ণ
PicsArt 10 31 08.06.43

নারায়ণগঞ্জের কন্ঠ:

মুুসল্লি‌দের জন্য জায়গা ওয়াকফ ক‌রে নিজ অর্থায়‌নে মস‌জিদ র্নিমাণ করলেন নাসিক ১৭নং ওয়ার্ড কাউ‌ন্সিলর আব্দুল ক‌রিম বাবু। ফতুল্লা থানাধীণ উত্তর নর‌সিংপুর এলাকস্থ ওয়া‌রিদ টাওয়ার সংলগ্ন ৭শতাংশ জায়গার উপর ‌নির্মিত করা হ‌য়ে‌ছে বায়তুল নূর নামে এক‌টি দুচালা মস‌জিদ।  

বৃহস্প‌তিবার ( ৩১ অক্টোবর ) দুপুরে যোহ‌রের নামাজ আদা‌য়ে‌র মাধ্য‌মে এ মস‌জি‌দে প্রথম জামাত আদায় করা হয়। এ উপল‌ক্ষে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। এসময় আব্দুল ক‌রিম বাবু’র ‌বাবা-মা‌য়ের  জন্য ‌বি‌শেষ দোয়া করা  হয়। মাহ‌ফি‌লে দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম আব্বাস।

এ প্রস‌ঙ্গে কাউ‌ন্সিলর আব্দুল ক‌রিম বাবু জানায়, মস‌জিদ আল্লাহর ঘর। এ‌টি নির্মাণ করার জন্য আমার বহু‌দি‌নের প‌রিকল্পনা ছিল। আমার মা‌য়েরও এক‌টি সপ্ন ছিল যা আজ পূরণ হ‌লো। আ‌মি সকল মানু‌ষের ‌সেবায় যতধ‌র‌ণের উন্নয়নমূলক কাজ আ‌ছে তার সহ‌যোগী হ‌তে চাই।

দোয়া ও মিলাদ মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, মসজিদের মোতাওয়াল্লী কাউ‌ন্সিলর আব্দুল ক‌রিম বাবুর ভাই সেলিম হোসাইন, লুৎফর হাজী, আহম্মদ হোসেন, সাইদুর রহমান সুমন, মিরাজ, আল আ‌মিন  রা‌ব্বি সহ এলাকার মুস‌ল্লিগণ।

সর্বশেষ - লিড