en
সোমবার , ৮ মে ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তির দাবি করেছে যুবদল নেতা খোরশেদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৮, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ
PicsArt 05 08 05.25.40

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার থানার একটি নাশকতার মামলায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১০জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া।

এক বিবৃতিতে খোরশেদ আলম ভুঁইয়া বলেন, গত (১১ ফেব্রুয়ারি) আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী বাজারে শান্তিপূর্ণভাবে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের কেন্দ্র ঘোষিত পদযাত্রা ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন কালে বিনা উস্কানিতে পুলিশ আড়াইহাজার বিএনপি’র নেতাকর্মীদের উপর অতর্কিত গুলিবর্ষণ ও হামলা চালিয়ে ১৫জন নেতাকর্মীদের আহত করে এবং মিথ্যা মামলা দায়ের করেন। বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধেই মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছে । অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, পুলিশ দিয়ে হামলা ও মিথ্যা মামলা করেও আওয়ামীলীগের সরকারের শেষ রক্ষা হবে না। এই সরকারের পতন অনিবার্য। প্রশাসনের উপর ভর করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন সংগ্রাম গড়ে তুলে এই অবৈধ মিডনাইট সরকারের পতন ঘটবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় পদযাত্রা কর্মসূচী পালন করতে গেলে পুলিশ বাধা দেয় বিএনপি নেতাকর্মীদের। এসময় বিএনপি নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে সামনে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। এতে বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি ছুড়ে। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ মোল্লা গুলিবিদ্ধ হন এবং ১৫ নেতাকর্মী আহত হন। 

পরে রবিবার (১২ ফেব্রুয়ারি) আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) নুর ই আলম সিদ্দিকী বাদী হয়ে নজরুল ইসলাম আজাদসহ ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় যুবদল নেতা ইয়াকুব (২৭)কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 09 08.29.48

নাসিম ওসমানের কবরে নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজের শ্রদ্ধা

PicsArt 05 12 06.36.28

আজাদের মুক্তির দাবিতে মাহাবুবের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

PicsArt 02 10 12.30.51

না’গঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রনিসহ ৫জনের জামিন

PicsArt 03 01 09.05.43

ফতুল্লায় নোয়াপাড়া গ্রুপের সার চুরির মামলায় ২ যুবকের ২ দিনের রিমান্ড

PicsArt 02 29 10.31.25

পুলিশের বাঁধায় পন্ড মহানগর বিএনপির বিক্ষোভ কর্মসূচি

PicsArt 10 21 10.40.14

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর বিএনপির বস্ত্র বিতরণ

PicsArt 11 04 05.25.54

বাংলাদেশ প্রথম ইনিংসে ১৪৩ রানে অলআউট

PicsArt 09 23 06.53.43

নীলা রায় হত্যার প্রতিবাদে শহরে ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

PicsArt 06 25 03.40.20

কাদিরের নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে শ্রমিক লীগের বিশাল শোডাউন

PicsArt 03 04 07.37.13

মার্চ মাসে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচি গ্রহণ