en
বৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বন্দরে লাঙ্গলের পক্ষে আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২০, ২০১৮ ১০:২৯ পূর্বাহ্ণ
PicsArt 12 20 04.26.13

বন্দর প্রতিনিধিঃ

বন্দরে সেলিম ওসমানের নির্বাচনী প্রচারনায় লাঙ্গলের পক্ষে আমিন আবাসিক এলাকার পঞ্চায়াতে কমিটির উদ্যোগে উঠান বৈঠক ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ ডিসেম্বর রাত ৮ টায় আমিন আবাসিক এলাকাস্থ সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বন্দরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়ণগঞ্জ ৫ (সদর বন্দর) বন্দর আসনের মহাজোটের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধ আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান’কে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করতে সকলের কাছে ভোট চেয়ে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আবুল জাহের, নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া ও বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ। এসময় বক্তারা বলেন, একমাত্র সেলিম ওসমান এমপি’ই পারেন নিস্বার্থে জনগণের জন্য উন্নয়ন করতে। তাঁর কাছে কোন টেন্ডারবাজি,সন্ত্রাসী ও দলবাজিদের ঠাই নাই। তিনি শুধু জনগণের কথা শোনেন এবং জনগণের জন্য’ই কাজ করেন।
সেলিম ওসমানের মতো জনবান্ধব ও দানবির সংসদ সদস্য আর কোথাও নেই। তাই বন্দরের উন্নয়নের স্বার্থে সেলিম ওসমান’কে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে পুনরায় নারায়ণগঞ্জ ৫ আসনের
উন্নয়ন কারার সুযোগ দিন।

মোহাম্মদ ইব্রাহিম হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির নেতা রোটারীয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, মোঃ শাহ্ আলম, মোঃ কাজল খান, আসু খান, মোজাম্মেল হক, মোঃ মাহবুব, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম, মোঃ শেখ মমিন, মোঃ সানি, রতন সরকার নিলয়, মোঃ কামাল, রাজু আহমেদ, মোকলেছ, নুরুজ্জামান, সাদ্দাম হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ - লিড