en
মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি আমাকেই সমর্থন দিচ্ছে : সেলিম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৮, ২০১৮ ৪:৫৮ অপরাহ্ণ
PicsArt 12 18 10.52.03

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামী নির্বাচনে বিএনপি সমর্থন দিচ্ছেন জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোট প্রার্থী সংসদ সদস্য সেলিম ওসমান। মহান বিজয় দিবস উপলক্ষ্যে ১৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে শহরের তল্লা বড় মসজিদ মাঠে এলাকাবাসী আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সেলিম ওসমান একথা জানান।

এ আসনে ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্ট প্রার্থীর সমালোচনা করে সেলিম ওসমান প্রশ্ন তুলেন। তিনি বলেন, এক সময় যিনি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন, তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন কিভাবে?

তিনি বলেন, এটা খালেদা জিয়ার ধান নয় বুঝতে পেরে বিএনপি আমাকেই সমর্থন দিচ্ছেন এবং আমি থাকব। তিনি এলাকাবাসীর কাছে ভোটের চেয়ে বেশি কামনা করেন তাদের সহযোগিতা।

সমাজসেবক আলী নূরের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ওয়াজেদ আলী খোকন, জেলা মহিলা লীগের সভানেত্রী শিরিন বেগম, বিকেএমইএ’র সহ-সভাপতি মঞ্জুরুল হক, সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টুসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নের্তৃবৃন্দ। আলোচনা সভা শেষে সেলিম ওসমান শহরের টানবাজার এলাকায় পাড়া-মহল্লায় গণসংযোগ করেন এবং উঠান বৈঠকে অংশ নেন। সেখানে তিনি আওয়ামীলীগ সরকারের বিগত দশ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনার নের্তত্বাধীন মহজোট প্রার্থীকে পুনরায় বিজয়ী করার আহবান জানান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত