en
সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিজ‌য়ের মা‌সে আ‌রেক‌টি বিজয় পে‌তে লাঙল প্রতী‌কে ভোট দেয়ার আহ্বান জানা‌লেন সা‌নি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৭, ২০১৮ ১:৫১ অপরাহ্ণ
PicsArt 12 17 07.48.03

নারায়ণগঞ্জের কন্ঠ:

মহান বিজয় দিবস উপল‌ক্ষে বন্দর ইউ‌নিয়ন ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে এবং স্বাধীনতা চি‌কিৎসক প‌রিষদ (স্বা‌চিপ) এর সা‌র্বিক সহ‌যোগীতায় বিনামূ‌ল্যে চি‌কিৎসা‌ সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

র‌বিবার (১৬ ডি‌সেম্বর) সকা‌লে এই চি‌কিৎসেবা ও ঔষধ বিতরণ কার্যক্র‌ম প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে  উ‌দ্বোধন ক‌রেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি সাফা‌য়েত আলম সা‌নি।

এসময় সানি ব‌লেন, এই মাস বিজয়ের মাস। ত্রিশ লক্ষ শহীদদের ও আড়াই লক্ষ মা বোনদের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। সেই দিন স্বাধীনতার বিপক্ষের শক্তিরা তাদের নিমর্মভা‌বে হত্যা করে। বাংলাদেশের রাজনৈতিক দল এখন দুইটা দলে বিভক্ত হয়ে গেছে। একটি স্বাধীনতার পক্ষের শক্তি আর অন্যটি স্বাধীনতার বিপক্ষের শক্তি। এই বিজয়ের মাসে স্বাধীনতার ৪৭ বছর পরও স্বাধীনতার বিপক্ষের শক্তির সাথে স্বাধীনতার স্বপক্ষের শক্তির নির্বাচন করতে হচ্ছে। এটা আমাদের লজ্জার এটা আমাদের কলংকের। সারা পৃথিবীর কোন রাষ্ট্রে কি আছে যে স্বাধীনতার বিপক্ষের শক্তি এভাবে রাজনীতি করতে পারে ও নির্বাচন করতে পারে। স্বাধীনতার বিপক্ষের শক্তি সুসংগঠিত হয়ে টেনে এই দেশকে পিছনের দিক নিয়ে যাওয়ার চেষ্টা করে। একমাত্র বাংলাদেশেই সম্ভব হয়েছে।

মহা‌জোট সরকা‌রের উন্নয়‌নের ফি‌রি‌স্তি তু‌লে ধ‌রে সা‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আজকে পদ্মা‌সেতু হয়েছে। লোডশেডিং এই কথাটা কিছুদিন পরে রুপ কথার গল্পের মতো শুনাবে। বিগত ১০ বছরে বিদ্যুৎ বহুগুন বেড়েছে। আজকে দেশের ব্যাপক উন্নতি হয়েছে। আমরা নতুন প্রজন্ম স্বাধীনতা স্বপক্ষের শক্তি ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার এখন দলমত বুঝি না ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আর তারই মনোনীত প্রার্থী সেলিম ওসমান। তিনি এমন একজন ব্যক্তিত্ব যিনি তার নিজস্ব অর্থায়নে ৭টি স্কুল কলেজ করেছেন। যিনি নিজের অর্থায়নে রাস্তাঘাট করেছেন। ২০০৪ সালে বন্যা কবলিত হাজার হাজার মানুষকে সহযোগীতা করেছেন। আর সেই সহযোগীতার অনুদান আওয়ামীলীগ বিএনপি ও জাতীয় পার্টি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের হাত ধরে দিয়েছেন। কারন তিনি দলমত বুঝেন না। আজকে সেলিম ওসমান উন্নয়নের মাধ্যমে বন্দরকে বিকশিত করেছেন। তিনি তার ওয়াদা মত কাজ করেছেন। তাই তার পরবর্তী ওয়াদা রাখতে আমরা তাকে আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করবো। বিবেকের টানে নৈতিক দায়িত্বের কারনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসুন আমরা সেলিম ওসমানের পক্ষে কাজ করি। আর যদি এটা না করি তাহলে সেলিম ওসমানের সাথে আমাদের বেঈমানি করা হবে। কারন তার মত উন্নয়ন কেউ করে নাই।

বক্তব্য শে‌ষে সাফা‌য়েত আলম সা‌নি চি‌কিৎসা নি‌তে আসা সাধারন রোগী‌দের খোঁজখবর নেন এবং বাঙালী জা‌তির বিজ‌য়ের দি‌নে এমন এক‌টি মহৎ উ‌দ্যোগ নেয়ায় বন্দর ইউ‌নিয়ন ছাত্রলী‌গের নেতাকর্মী‌দের ধন্যবাদ জানান।

একই সা‌থে বিজ‌য়ের মা‌সে আ‌রেক‌টি বিজয় অর্জন কর‌তে এবং উন্নয়‌নের ধারাবা‌হিকতা অব্যাহত রাখ‌তে আগামী ৩০ ডি‌সেম্বর অনু‌ষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে নারায়ণগঞ্জ-৫ আস‌নে মহাে‌জোট ম‌নোনীত  প্রার্থী আলহাজ্ব এ‌কেএম সে‌লিম ওসমান‌কে লাঙল প্রতী‌কে ভোট দি‌য়ে জয়যুক্ত ক‌রে উন্নয়‌নের ধারাব‌হিকতা বজায় রাখার আহ্বান জানান।

অনুষ্ঠা‌নে অন্যান্য নেতৃবৃ‌ন্দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক আতাউর রহমান নান্নু, সা‌বেক যুগ্ম সম্পাদক শেখ রায়হান, সা‌বেক সহ সভাপ‌তি মো: আ‌রিফ হো‌সেন, সা‌বেক সহ সভাপ‌তি আরাফাত রহমান জুম্মন, সা‌বেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিশান কা‌ফি, সা‌বেক কার্যকরী সদস্য সা‌য়েম শহীদ রেজা প্রমুখ।

সা‌র্বিক তত্বাবধায়‌নে ছি‌লেন- স্বপন, মোহন, র‌কি, পলাশ, রু‌বেল, ইমন, ফারুক, রা‌জিব, শা‌কিল, সুমন, আলমগীর প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 25 11.26.44

তারেক জিয়া পাকিস্তানের আইএসআইএ সহায়তায় নিয়ে দেশে ভয়ংকর নাশকতার পরিকল্পনা করছে : শামীম ওসমান

PicsArt 11 09 08.05.37

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে না:গঞ্জে শ্যামা পূজা সম্পন্ন

PicsArt 12 14 09.55.34

ভয়ভীতি পরিহার করে সবাই ভোট কেন্দ্রে যাবেন : আকরাম

PicsArt 09 03 07.00.17

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

PicsArt 01 14 03.42.22

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

PicsArt 11 20 06.11.58

নারায়ণগঞ্জে চলবে ইলেকট্রনিক ট্রেন

PicsArt 09 03 07.01.39

খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়েই দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার হবে : আজাদ

poribahan

সড়ক পরিবহন আইন সংশোধনসহ সাত দফা দাবিতে নারায়ণগঞ্জে পণ্য পরিবহন মালিক শ্রমিকদের ধর্মঘট

FB IMG 1618319377604

পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, কাল রোজ

PicsArt 09 22 02.55.58

অবসরে গেলেন আইজিপি ড.বেনজীর আহমেদ