en
মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বীর মুক্তিযোদ্ধা মনজুরের মৃত্যুতে জেলা আ’লীগের শোক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১৮, ২০২২ ১:১৬ অপরাহ্ণ
PicsArt 10 18 04.10.44

সংবাদ বিজ্ঞপ্তি: বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মো. মনজুর হোসেন ভূঁইয়া ( ৬৮ ) আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ) । মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল।

মঙ্গলবার ( ১৮ অক্টোবর ) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এ শোক ও দুঃখ প্রকাশ করেছেন তারা । পাশাপাশি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার পরিজন, আত্মীয়- স্বজন, গুনাগ্রহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন । মহান আল্লাহ তায়ালা ওনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন (আ‌মিন)।

এছাড়াও আরও শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ- ১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক) এমপি, নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ -২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু।

প্রসঙ্গত, মঙ্গলবার বেলা ১টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হসপিটাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতা রোগে ভুগছিলেন। মৃত্যুকে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ - লিড