en
সোমবার , ৩০ মে ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রাজিবের অনুষ্ঠানে বিএনপির নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০২২ ২:২৩ অপরাহ্ণ
PicsArt 05 30 08.19.17

স্টাফ রিপোর্টার : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ( ৩০ মে) ২টায় শহরের মিশনপাড়া এলাকায় মাশুকুল ইসলাম রাজিবের বাড়ির সামনে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে সকল থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এবং কেন্দ্রীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে যোগদান করেন। বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহ- সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এড.আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, আনোয়ার সাদাত সায়েম, এস এম শৈবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক খায়রুল কবির মুন্না, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, রুবেল হোসাইন, জেলা ছাত্রদল নেতা সামাউন ইসলাম স্বর্না, মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ- সভাপতি নাসিম পারভেজ অন্তু, সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা মো. রিফাত, মো. শোভন, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 24 03.38.30

আ’ লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাশীপুরের ২নং ওয়ার্ডে দোয়া মাহফিল

What Does Business Meetings Software Signify?

What Does Business Meetings Software Signify?

PicsArt 03 26 09.15.26

বাংলাদেশের গণহত্যাকে আন্তর্জাতিক স্বীকৃতি দিতে হবে : খোকন সাহা

PicsArt 04 30 10.43.13 1

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উদ্দীপ্ত সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া

PicsArt 09 23 06.53.10

পরিচিতি সভাকে সফল করার লক্ষ্যে সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা

PicsArt 11 14 03.05.09

নাসিকের ১০টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

PicsArt 01 14 06.25.18

‘কিক টু’-তে জুটি বাঁধবেন সালমান-দিশা?

PicsArt 03 02 08.10.31

বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ

PicsArt 04 14 03.45.53 1

নববর্ষে এক টেবিলে এমপি শামীম ওসমান- এসপি হারুন, খেলেন পান্তা- ইলিশ !

IMG 20230713 204725

তারেক রহমানের ধন্যবাদ পেলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপি